• ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
  • " />

     

    নিউজিল্যান্ডের জয়ের জন্য দেরি করে ছাড়ল বিমান

    নিউজিল্যান্ডের জয়ের জন্য দেরি করে ছাড়ল বিমান    

    নিউজিল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচে তখন টানটান উত্তেজনা। কার্লোস ব্রাথওয়েট ঝড়ে অবিশ্বাস্য এক জয়ের পথেই এগুচ্ছিলো ক্যারিবিয়ানরা। শেষ পর্যন্ত ৫ রানে তাদের হারিয়েছে কিউইরা। স্টেডিয়ামে তো বটেই, এই ম্যাচের প্রভাব পড়েছে সুদূর নিউজিল্যান্ডের বিমানবন্দরেও। যাত্রীদের রোমাঞ্চকর শেষ কয়েক ওভার দেখার সুযোগ করে দেওয়ার জন্য গতকাল দেরি করে ছেড়েছে নিউজিল্যান্ডের একটি বিমান!

    ম্যাট হেনরিকে টানা তিন ছক্কা মেরে ম্যাচ জমিয়ে তুলেছিলেন ব্রাথওয়েট। স্টেডিয়ামে থাকা দর্শকের তখন চোখের পলক ফেলাই দায়। এই উত্তেজনা ছুঁয়ে গিয়েছিল নিউজিল্যান্ডের ক্রিকেট ভক্তদের মাঝেও। ম্যাচ শেষ হওয়ার পর নিউজিল্যান্ডের সংসদ সদস্য কিরান ম্যাকনাল্টি এক টুইটে জানিয়েছেন, তিনি ম্যাচের ওই মুহূর্তে যে বিমানে ছিলেন সেটা ম্যাচের জন্য কিছুটা বিলম্বেই ছাড়া হয়েছিল।

    ম্যাকনাল্টি লিখেছেন, বিমানে থাকা যাত্রীদের অনুরোধেই এমনটা করেছে বিমান কর্তৃপক্ষ, ‘আমার এয়ার নিউজিল্যান্ডের ফ্লাইটের সব সিটই ভরা ছিল। ওই সময় ওয়েস্ট ইন্ডিজের দরকার ছিল ১২ রান, উইকেট বাকি ছিল একটি। সবাই বলছিল তখনই যেন বিমান ছাড়া না হয়। শেষ পর্যন্ত নিউজিল্যান্ড জিতে গেলো। যাত্রীদের তুমুল চিৎকারের মাঝেই প্লেন ছাড়া হলো! জয়ের এই মুহূর্তটা ছিল খুবই সুন্দর।’