• লা লিগা
  • " />

     

    • লা লিগা

    অন্তত ৬ মাসের জন্য মাঠের বাইরে আসেন্সিও

    যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে আর্সেনালের বিপক্ষে প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচের ৬৬ মিনিটে ইনজুরি নিয়ে মাঠ ছেড়েছিলেন মার্কো আসেন্সিও। তখনই ধারণা করা হচ্ছিল বড় ধরনের ইনজুরিতে পড়েছেন রিয়াল মাদ্রিদ অ্যাটাকিং মিডফিল্ডার। শেষ পর্যন্ত রিয়ালের শঙ্কা সত্যি হয়েছে। আগামী মৌসুমের অন্তত অর্ধেকটা মাঠের বাইরেই কাটাতে হবে তাঁকে। এ বছর তাই আর আসেন্সিওকে মাঠে দেখার সম্ভাবনা কম। 

    ইনজুরিতে পড়ার আগে আর্সেনালের বিপক্ষে সমতাসূচক গোলটি করেছিলেন আসেন্সিও। রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে বলা হয়েছে, "আসেন্সিওর অ্যান্টেরিওর ক্রশিয়েট লিগামেন্ট ছিড়ে গিয়েছে। খেলোয়াড়কে খুব তাড়াতাড়িই অস্ত্রপচারের ভেতর দিয়ে যেতে হবে।"  

    স্পেনের রিপোর্ট অনুযায়ী আগামী বছর ইউরোর আগে ফিট হয়ে মাঠে ফেরার কথা আসেন্সিওর। ২৩ বছর বয়সীর ইনজুরি আটকে দিতে পারে দানি সেবায়োসের আর্সেনাল যাত্রাও। ধারণা করা হচ্ছিল স্প্যানিশ মিডফিল্ডারকে ধারে নিতে পারে আর্সেনাল। ম্যাচশেষে আর্সেনাল ম্যানেজার উনাই এমেরিও আসেন্সিওর ইনজুরিকে তাঁর ক্লাবের জন্য খারাপ সংবাদ বলেছেন। অবশ্য সেবায়োসের সঙ্গে সম্ভাব্য চুক্তিতে এর কোনো প্রভাব পড়বে কী না সেটা নিয়ে সন্দিহান ছিলেন স্প্যানিশ কোচ।  ​