• লা লিগা
  • " />

     

    গ্রিজমানের বার্সায় খেলা আটকে দেবে লা লিগা কর্তৃপক্ষ?

    গ্রিজমানের বার্সায় খেলা আটকে দেবে লা লিগা কর্তৃপক্ষ?    

    আতোইন গ্রিজমানের দলবদলটা ছিল নাটকীয়তায় ভরপুর, ছিল বিতর্কও। বার্সেলোনার হয়ে এর মাঝে প্রাক মৌসুমের প্রস্তুতি ম্যাচও খেলে ফেলছেন এই সাবেক অ্যাটলেটিকো মাদ্রিদ ফুটবলার। তবে বার্সার হয়ে গ্রিজমানের লা লিগায় খেলা নিয়ে সংশয় জেগেছে আবারও। লা লিগা প্রেসিডেন্ট হাভিয়ের তেবাস জানিয়েছেন, গ্রিজমানের বার্সায় খেলা আটকে দিতে পারেন তাঁরা। 

    দুই সপ্তাহ আগে ১২০ মিলিয়ন ইউরোতে অ্যাটলেটিকো ছেড়ে বার্সায় এসেছিলেন গ্রিজমান। তাঁর সাবেক ক্লাব অ্যাটলেটিকোর অভিযোগ ছিল, গত মৌসুম চলার সময় বার্সার সাথে কথা হয়েছিল গ্রিজমানের। বার্সেলোনার পক্ষ থেকে অবশ্য বরাবরই এই অভিযোগ নাকচ করা হয়েছে। এছাড়াও তাদের দাবি ছিল, গ্রিজমানের রিলিজ ক্লজ ২০০ মিলিয়ন থেকে ১২০ মিলিয়নে নেমে আসার আগেই বার্সার সাথে তাদের চুক্তি হয়েছে। তাই বাকি টাকাও কাতালান ক্লাবটির থেকে চাইছে তাঁরা। এটা নিয়ে লা লিগার কাছে আনুষ্ঠানিক অভিযোগও করেছে অ্যাটলেটিকো। 

    সেই অভিযোগের ভিত্তিতেই গ্রিজমানের বার্সায় খেলা সাময়িকভাবে আটকে দিতে পারে লা লিগা কর্তৃপক্ষ। স্প্যানিশ রেডিও ওন্ডা সেরোকে তেবাস জানিয়েছেন, গ্রিজমানের ব্যাপারে লিগের কর্তৃপক্ষই চূড়ান্ত সিদ্ধান্ত নেবে, ‘কোনো ফুটবলারের ট্রান্সফার আটকে দেওয়া সম্ভব। অ্যাটলেটিকো আমাদের কাছে আনুষ্ঠানিকভাবে অভিযোগ করেছে। তাদের অভিযোগ আমাদের সন্দেহে ফেলে দিয়েছে। অভিযোগের ব্যাপারে তদন্ত করে কর্তৃপক্ষ চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।’ 

    ধারণা করা হচ্ছে, ১৫ দিনের মাঝেই সিদ্ধান্ত জানাবে লা লিগা কর্তৃপক্ষ। এই শুনানিতে অংশ নিয়ে নিজেদের কথা বলতে পারবে বার্সা ও অ্যাটলেটিকো দুই পক্ষই।