• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    নিরাপত্তা ইস্যুতে নিউক্যাসেলে খেলতে যাচ্ছেন না ওজিল-কোলাসিনাক

    গত মাসে লন্ডনে ছিনতাই করার চেষ্টা করা হয়েছিল তাদের গাড়ি। আর্সেনালের মেজুত ওজিল ও সিড কোলাসিনাকের অস্ত্রধারী কয়েকজন ছিনতাইকারীর হাত থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছিলেন। এই কারণেই আগামীকাল নিউক্যাসেলের বিপক্ষে প্রিমিয়ার লিগে নিজেদের প্রথম ম্যাচে খেলতে যাচ্ছেন না ওজিল ও কোলাসিনাক। আর্সেনালের পক্ষ থেকে জানানো হয়েছে, নিরাপত্তার খাতিরেই দুইজনকে স্কোয়াডের বাইরে রাখা হয়েছে। 

    ২৬ জুলাই লন্ডনে দুইজন ছিনতাইকারীর কবলে পড়েছিলেন ওজিল ও কোলাসিনাক। ছিনতাইকারীদের হাতে ছিল অস্ত্রও। তারা ওজিল ও কোলাসিনাকের গাড়ির পিছু নিয়ে ছিনতাইয়ের চেষ্টা করে। এক পর্যায়ে গাড়ি থেকে নেমে ছিনতাইকারীদের সাথে কিছুটা হাতাহাতিও হয়েছে কোলাসিনাকের। পরে কোলাসিনাক এক টুইটে জানান, তিনি ও ওজিল নিরাপদেই আছেন।

    আগামীকাল সেই অঞ্চলেই নিউক্যাসেলের বিপক্ষে খেলতে যাবে আর্সেনাল। এই দুই ফুটবলারের নিরাপত্তার কথা ভেবেই তাদের দলের সাথে না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে আর্সেনাল, ‘ওজিল ও কোলাসিনাকের পরিবারের পাশে আছি আমরা। তাদের দুইজনের নিরাপত্তাই আমাদের কাছে সবার আগে। ক্লাব সিদ্ধান্ত নিয়েছে যে, নিউক্যাসেলের বিপক্ষে ম্যাচে তাদের দলের সাথে নেওয়া হবে না। এটা তাদের সাথে আলোচনা করেই নেওয়া হয়েছে। আশা করছি পরের ম্যাচেই তাঁরা স্কোয়াডে ফিরবেন।

    প্রাক মৌসুমের শেষভাগে ইনজুরিতে পড়েছিলেন ওজিল ও কোলাসিনাক দুইজনই। লিঁওর বিপক্ষে না খেললেও গত সপ্তাহ বার্সেলোনার বিপক্ষে মাঠে নেমেছিলেন দুইজন। এদিকে লন্ডন পুলিশ জানিয়েছে, ওই ঘটনার তদন্ত করছেন তাঁরা। খুব তাড়াতাড়ি ওই ছিনতাইকারীদের ধরার ব্যাপারেও আশাবাদী তাঁরা।