• ক্রিকেট, অন্যান্য
  • " />

     

    হাসারাঙ্গায় উড়ে গেল বাংলাদেশ এইচপি

    হাসারাঙ্গায় উড়ে গেল বাংলাদেশ এইচপি    

    শ্রীলঙ্কা এইচপি ৩০৪/৭, ৫০ ওভার (আসালাঙ্কা ৭১, হাসারাঙ্গা ৭০, শফিকুল ২/২২) 
    বাংলাদেশ এইচপি ১১৮ অল-আউট, ২৮.৩ ওভার (সাইফ ৫০, হাসারাঙ্গা ৪/১২) 
    শ্রীলঙ্কা এইচপি ১৮৬ রানে জয়ী 


    পুরো স্কোরকার্ড দেখুন


    ওয়ানিন্দু হাসারাঙ্গার অতিমানবীয় অলরাউন্ড পারফরম্যান্সে বিকেএসপিতে শ্রীলঙ্কা এইচপি টিমের কাছে প্রথম আন-অফিশিয়াল ওয়ানডেতে উড়ে গেছে বাংলাদেশ এইচপি। ব্যাটিংয়ে ৪৬ বলে ৭০ রানের পর বোলিংয়ে মাত্র ১২ রানে ৪ উইকেট নিয়েছেন তিনি। শ্রীলঙ্কা এইচপিএর ৩০৫ রানের দেওয়া লক্ষ্যে বাংলাদেশ এইচপি গুটিয়ে গেছে মাত্র ১১৮ রানেই। 

    টসে জিতে ব্যাটিংয়ে নামা শ্রীলঙ্কা এইচপির প্রথম সাত ব্যাটসম্যানই পেরিয়েছেন দুই অঙ্ক, হাসারাঙ্গার আগে ফিফটি করেছেন তিনে নামা অধিনায়ক চারিথ আসালাঙ্কা, ৭৯ বলে তিনি করেছেন ৭১ রান। হাসারাঙ্গার সঙ্গে আসেন বান্দারার ১৭ বলে ২৯ রানের ঝড়ে সফরকারীরা শেষ ৭ ওভারে তুলেছে ৭৮ রান। 

    ৭ ওভারে ২২ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন শফিকুল ইসলাম, শহিদুল ইসলাম ২ উইকেট নিতে খরচ করেছেন ৭১ রান। আর জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্পে ডাক পাওয়া পেসার ইয়াসিন হাসানের দিনটা সুবিধার যায়নি, ১০ ওভারে ১ উইকেট নিতে তিনি গুণেছেন ৮৯ রান। একটি করে উইকেট নিয়েছেন আমিনুল ইসলাম ও আফিফ হোসেন। 

    ব্যাটিংয়ে সাইফ হাসান ছাড়া বাকিরা সুবিধা করতে পারেননি কেউই। সাইফ করেছেন ৭০ বলে ৬ চারে ৫০, তিনি ছাড়া দুই অঙ্ক ছুঁয়েছেন শুধু আফিফ (১৯) ও মাহিদুল ইসলাম অঙ্কন (১০)। হাসারাঙ্গা করেছেন ৬ ওভার, এর মাঝে তিনটিই মেইডেন। তার ৪ উইকেট বাদে বাকি ৬টি সমান ভাগে ভাগ করে নিয়েছেন শিরান ফার্নান্ডো, নুয়ান থুসারা ও আমিলা আপোনসো। ২৮.৩ ওভারেই গুটিয়ে গেছে বাংলাদেশ এইচপি।