• এএফসি কাপ
  • " />

     

    সমর্থকদের মাঠে আসার আহ্বান আবাহনী কোচ, ম্যানেজারের

    সমর্থকদের মাঠে  আসার আহ্বান আবাহনী কোচ, ম্যানেজারের    

    বঙ্গবন্ধু স্টেডিয়ামে চেন্নাইন এফসিকে পাঁচ গোলের থ্রিলারে হারানোর পর আবাহনী কোচ থমাস মারিও লেমোস চলে গিয়েছিলেন মাঠের কোণায়, আবাহনীর গ্যালারির সামনে। সমর্থকদের নিয়ে একসঙ্গে উদযাপন করেছিলেন সেদিন। পরে বলেছিলেন ঢাকার মাঠেই চ্যাম্পিয়নস লিগের স্বাদ পেয়েছিলেন তিনি।

    চেন্নাইনকে সে রাতে হারিয়ে সেমিফাইনালে যাওয়ার পথে বড় এক ধাপ এগিয়ে গিয়েছিল আবাহনী। শেষে ইতিহাস গড়ে আবাহনী উঠেছে এএফসি কাপের জোনাল সেমিফাইনালেও। উত্তর কোরিয়ার ক্লাব এপ্রিল টুয়েন্টি ফাইভের বিপক্ষে ম্যাচের আগে সংবাদ সম্মেলনে সেদিনটার কথা আলাদা করে বললেন আবাহনী কোচ লেমোস, "চেন্নাইনের বিপক্ষে ম্যাচে আমার মনে আছে সমর্থকেরা মাঠে এসেছিল। সেদিন থেকেই আমার ভেতর বিশ্বাস ছিল যে আমরা পারব।"

    আবাহনী ম্যানেজার সত্যজিৎ দাস রুপু ম্যাচটা শুধু আবাহনীর নয়, বাংলাদেশেরও ম্যাচ, "সারাদেশে আমাদের অনেক সমর্থক রয়েছে। আমাদের সমর্থকেরা মাঠে আসলেই গ্যালারি ভরে যায়। এই ম্যাচটা আসলে শুধু আবাহনীর নয়, গোটা দেশেরও ম্যাচ। আমি সবাইকে মাঠে এসে আমাদের সমর্থন দেওয়ার জন্য অনুরোধ করছি।" 

    বুধবার সন্ধ্যা ৬.৪৫ মিনিটে বঙ্গবন্ধু স্টেডিয়ামে এপ্রিল টুয়েন্টি ফাইভের বিপক্ষে প্রথম লেগে মাঠে নামবে আবাহনী। বাফুফের পক্ষ থেকে গ্যালারি উন্মুক্ত রাখা হয়েছে, ম্যাচ দেখতে লাগবে না কোনো টিকেট।