• বুন্দেসলিগা
  • " />

     

    ভিএআর নিয়ে পুলিশের কাছে শালকে সমর্থকের অভিযোগ!

    ভিএআর নিয়ে পুলিশের কাছে শালকে সমর্থকের অভিযোগ!    

    ভিএআরের প্রচলনের পর থেকেই এটা নিয়ে কম বিতর্ক হয়নি। রেফারির সিদ্ধান্তের সাথে একমত না হয়ে ফুটবলার, সমর্থকদের প্রতিবাদও দেখা যায় হরহামেশাই। তবে জার্মান লিগে এবার ভিএআর বিতর্ক চলে গেলো আদালত পর্যন্ত। বায়ার্ন মিউনিখের বিপক্ষে ম্যাচে রেফারির দেওয়া সিদ্ধান্তের প্রতিবাদে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন এক শালকে সমর্থক! 

    এই সপ্তাহের শুরুতে রবার্ট লেভানডফস্কির হ্যাটট্রিকে ঘরের মাঠে বায়ার্নের কাছে ৩-০ গোলে হেরেছিল শালকে। ওই ম্যাচে রেফারির বেশ কিছু সিদ্ধান্ত নিয়ে অসন্তুষ্ট ছিল শালকে। বক্সের ভেতর বেঞ্জামিন পাভা ও ইভান পেরিসিচের হ্যান্ডবলের কারণে দুইবার পেনাল্টির জন্য আবেদন করে শালকে। তবে একবারও রেফারি ভিএআরের সাহায্য নেননি। 

    রেফারির এমন সিদ্ধান্ত কিছুতেই মানতে পারছিলেন না শালকের এক সমর্থক। ম্যাচ শেষে তিনি সমর্থক স্থানীয় পুলিশ স্টেশনে যান। সেখানে ভিএআর পদ্ধতি ও ম্যাচের রেফারির বিরুদ্ধে আনুষ্ঠানিকভাবে অভিযোগ দায়ের করেন। সমর্থকের এমন অভিযোগের খবরটা নিজেদের অফিশিয়াল টুইটার প্রোফাইল থেকে সবাইকে জানিয়েছে শালকে। সেখানে অবশ্য বলা হয়েছে, এই সমর্থকের ব্যাপারে ক্লাব কর্তৃপক্ষ কিছু জানে না।

    এদিকে নর্থ রাইন ওয়েস্টফিলা পুলিশ জানিয়েছে, শালকে সমর্থকের অভিযোগ তদন্ত করা হবে, ‘একজন শালকে সমর্থক এসে আমাদের কাছে ভিএআর ও রেফারিকে নিয়ে অভিযোগ করে গেছেন। তাঁর অভিযোগ ছিল, রেফারি শালকেকে দুটি পেনাল্টি দেয়নি। এই ব্যাপারে তদন্ত করবে পুলিশ।’ 

    শেষ পর্যন্ত পুলিশ কী করে, সেটাই দেখার অপেক্ষায় বুন্দেসলিগা।