• ক্রিকেট, অন্যান্য
  • " />

     

    'এ' দলের হয়ে শ্রীলঙ্কা যাচ্ছেন সৌম্য-মিরাজ

    ‘এ’ দলের হয়ে শ্রীলঙ্কা সফরে যাচ্ছেন ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াড থেকে বাদ পড়া সৌম্য সরকার। মুমিনুল হককে অধিনায়ক করে ঘোষিত ১৬ সদস্যের স্কোয়াডে আছেন এই বাঁহাতি। খেলবেন টি-টোয়েন্টি স্কোয়াডে সুযোগ না পাওয়া অফস্পিনার মেহেদি হাসান মিরাজও। 

    ত্রিদেশীয় সিরিজের প্রথম দুই ম্যাচের স্কোয়াডে থাকলেও পরের দুই ম্যাচ থেকে বাদ দেওয়া হয়েছিল সৌম্যকে, যিনি দুই ইনিংসে করেছেন ৪ ও ০ রান। আর মিরাজ আগেই বাদ পড়েছিলেন টি-টোয়েন্টি থেকে, এর আগে শেষ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের স্কোয়াডে ছিলেন তিনি। 

    এ দলে আছেন লেগস্পিনার রিশাদ হোসেন, আছেন ব্যাটসম্যান সাইফ হাসানও। এর আগে ভারত সফরে অনূর্ধ্ব-২৩ দলের অধিনায়ক করা হয়েছে সাইফকে, সেক্ষেত্রে শ্রীলঙ্কা সফরের দ্বিতীয় ম্যাচ থেকে খেলতে পারবেন তিনি। 

    এ সফরে দুটি চারদিনের ম্যাচ খেলবে বাংলাদেশ ‘এ’ দল, যার প্রথমটি শুরু হবে ২৩ সেপ্টেম্বর। এরপর ৭, ৯ ও ১২ অক্টোবর তিনটি একদিনের ম্যাচ খেলবে তারা। 

     

     

    স্কোয়াড  
    মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, জহুরুল ইসলাম, মোহাম্মদ মিঠুন, নুরুল হাসান, এনামুল হক, সৌম্য সরকার, আবু জায়েদ রাহি, এবাদত হোসেন, সানজামুল ইসলাম, রিশাদ হোসেন, সালাউদ্দিন শাকিল, মেহেদি হাসান রানা, নাজমুল হোসেন শান্ত, সাইফ হাসান, মেহেদি হাসান মিরাজ।