• ক্লিয়ার মেন অ-১৭ ফুটবল
  • " />

     

    বরিশাল বিভাগে চ্যাম্পিয়ন বরিশাল ব্যাপ্টিস্ট মিশন হাইস্কুল

    বরিশাল বিভাগে চ্যাম্পিয়ন বরিশাল ব্যাপ্টিস্ট মিশন হাইস্কুল    

    স্কুল ফুটবলের সবচেয়ে বড় টুর্নামেন্ট ক্লিয়ার মেন অনূর্ধ্ব ১৭ চ্যাম্পিয়নশিপের বরিশাল বিভাগের খেলা শেষ হয়েছে কাল।  ফাইনালে পিরোজপুরের রায়চাঁদ উদয় চন্দ্র সেকেন্ডারি স্কুলকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বরিশালের ব্যাপ্টিস্ট মিশন বয়েস হাই স্কুল। ফাইনালে নাদিম মাহমুদ করেছেন দুই গোল, অন্য গোলটি করেছেন শংকর চন্দ্র সরকার।  আর বরিশাল পর্যায়ে পাঁচ গোল নিয়ে সর্বোচ্চ গোলদাতাও হয়েছেন ব্যাপ্টিস্টের শংকর। ৩২টি দল অংশ নিয়েছিল বরিশাল বিভাগ থেকে।

    ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে দেশের সবচেয়ে বড় স্কুল ফুটবল টুর্নামেন্ট ক্লিয়ার মেন অনুর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপ। সারা দেশ থেকে ২৭২টির বেশি স্কুল অংশগ্রহণ করছে এবার। সেরা ১৬টি স্কুল এরপর ঢাকায় ফাইনাল রাউন্ডে অংশ নেবে। টুর্নামেন্ট থেকে সেরা ৩৬ জন ফুটবলারকে নিয়ে বাফুফের সহযোগিতায় আয়োজন করা হবে বুটক্যাম্প। এরপর বুটক্যাম্পের সেরা ছয় খেলোয়াড় সুযোগ পাবেন ইংল্যান্ডে ম্যানচেস্টার সিটির একাডেমিতে অনুশীলনের। থাকছে ইংলিশ চ্যাম্পিয়ন পেপ গার্দিওলার ম্যান সিটির মাঠে বসে তাদের খেলা দেখার সুযোগও। 

    খেলা দেখতে এবার দর্শকদের লাগছে না কোনো টিকিট। গত বছর স্কুল ফুটবলের এই প্রতিযোগিতায় বিএএফ শাহীন কলেজকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল সোনাদিঘী হাইস্কুল।