• চ্যাম্পিয়নস লিগ
  • " />

     

    বার্সার বিপক্ষে খেলছেন না লুকাকু

    ম্যানচেস্টার ইউনাইটেড থেকে এই মৌসুমে ইন্টার মিলানে যোগ দিয়েছিলেন রোমেলু লুকাকু। নতুন ক্লাবে যোগ দেওয়ার পর থেকেই দারুণ ফর্মে আছেন এই বেলজিয়াম ফরোয়ার্ড। আজ বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের গুরুত্বপূর্ণ ম্যাচের আগে অবশ্য তাকে নিয়ে দুঃসংবাদ শুনেছে ইন্টার। মাংসপেশির ইনজুরির কারণে বার্সার বিপক্ষে মাঠে নামতে পারবেন না লুকাকু। 

    ইন্টারের হয়ে প্রথম ছয় লিগ ম্যাচে লুকাকুর গোল তিনটি। ছয় ম্যাচেই জয় পেয়ে পয়েন্ট তালিকার শীর্ষে আছে ইন্টার। গত শনিবার সাম্পদোরিয়ার বিপক্ষে ৩-১ ব্যবধানের জয়ের ম্যাচে থাইয়ের মাংসপেশিতে টান লাগে তার। পুরো ৯০ মিনিটও তাই খেলতে পারেনি লুকাকু, কোচ তাকে বদলি করতে বাধ্য হয়েছিলেন। 

    এই ইনজুরিটাই ন্যু ক্যাম্পে বার্সার বিপক্ষে ম্যাচ থেকে ছিটকে দিয়েছে লুকাকুকে। ম্যাচের আগে ইন্টার কোচ আন্তোনিও কন্তে সাংবাদিকদের জানিয়েছেন, অনেকদিন ধরেই মাংসপেশির ব্যথায় ভুগছিলেন লুকাকু, ‘লুকাকু আমাদের সাথে ন্যু ক্যাম্পে আসেনি। তার মাংসপেশিতে টান লেগেছে। এটা প্রায় দশদিন হলো বয়ে বেড়াচ্ছে সে। ব্যথাটা কমছে না। আমরা তাকে নিয়ে ঝুঁকি নিতে চাই না। ফুটবলার কেমন অনুভব করছে, সেটাই আমাদের প্রধান ইস্যু।’ 

    আগামী সোমবার সিরি আর হাই ভোল্টেজ ম্যাচে জুভেন্টাসের মুখোমুখি হবে ইন্টার। সেই ম্যাচের আগেই সুস্থ হয়ে উঠবেন লুকাকু, এমনটাই আশা করছে ক্লাবটি।