• চ্যাম্পিয়নস লিগ
  • " />

     

    এ বছর মাঠে ফেরা হচ্ছে না সানচেজের?

    এ বছর মাঠে ফেরা হচ্ছে না সানচেজের?    

    আন্তর্জাতিক বিরতিতে কলম্বিয়ার বিপক্ষে ম্যাচের শেষদিকে অ্যাঙ্কেলে চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন ফরোয়ার্ড অ্যালেক্সিস সানচেজ। প্রথমে তেমন গুরুতর মনে না হলেও চিলি কোচ রেইনালদো রুয়েদা নিশ্চিত করেছেন; বাম অ্যাঙ্কেলের টেন্ডনে ব্যথা পাওয়া সানচেজকে মাঠের বাইরে থাকতে হতে পারে দুই থেকে তিন মাসের মত। আবারও আন্তর্জাতিক বিরতিতে বড়  ইনজুরিতে পড়লেন কোনো ফুটবলার।

     

     

    ১৫ অক্টোবর গিনির বিপক্ষে প্রীতি ম্যাচের আগে সংবাদ সম্মেলনে রুয়েদা জানিয়েছেন; এ বছর আর মাঠে ফেরা হচ্ছে না সানচেজের, লাগতে পারে সার্জারিও, "টেন্ডনে ব্যথা পাওয়ার পরই সতর্কতার জন্যই অ্যালেক্সিসকে উঠিয়ে নিয়েছিলাম। পরে দলের চিকিৎসকরা নিশ্চিত করেছেন; সার্জারি লাগতে পারে তার। ইন্টার মিলান যদি সার্জারিতে সায় দেয়, তাহলে অন্তত দুই থেকে তিন মাসের মত তাকে মাঠের বাইরেই থাকতে হবে। স্বাভাবিকভাবেই গিনির বিপক্ষেও তাকে পাচ্ছি না আমরা।"

    ইনজুরিটা খুব সম্ভবত এর চেয়ে বাজে সময়ে হতে পারত না ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ইন্টারে ধারে আসা সানচেজের জন্য। 'রেড ডেভিল'দের হয়ে পুরোপুরি ব্যর্থ সানচেজ ইন্টারের হয়ে নিজের প্রথম স্টার্টেই পেয়েছিলেন গোল। অবশ্য ঐ ম্যাচেই লাল কার্ড দেখে গত সপ্তাহে জুভেন্টাসের বিপক্ষে 'ডার্বি ডি ইতালিয়া'তে ছিলেন না তিনি। এখন হয়তো সানচেজকে আবার মাঠে দেখতে হলে অপেক্ষা করতে হতে পারে ২০২০ পর্যন্ত।