• সিরি আ
  • " />

     

    'বেঞ্চে বসার ভয়ে সিরি আ-তে নাও ফিরতে পারেন ইব্রাহিমোভিচ'

    'বেঞ্চে বসার ভয়ে সিরি আ-তে নাও ফিরতে পারেন ইব্রাহিমোভিচ'    

    এলএ গ্যালাক্সির সাথে এই মৌসুমেই চুক্তিটা শেষ হচ্ছে ইব্রাহিমভিচের। গুঞ্জন উঠেছে, সিরি আ-তে ফিরতে পারেন তিনি। নাপোলিতে যোগ দেওয়ার ব্যাপারে নিজের আগ্রহের কথাও জানিয়েছেন ইব্রাহিমভিচ। ইব্রাহিমভিচের সাবেক ক্লাব এসি মিলানের স্পোর্টিং ডিরেক্টর পাওলো মালদিনি অবশ্য বলছেন, বেঞ্চে বসে থাকার ‘ভয়ে’ সিরি আ-তে ফেরার সিদ্ধান্ত থেকে সরেও আসতে পারেন ইব্রাহিমভিচ। 

    একটা সময় ইন্টার মিলান, এসি মিলান ও জুভেন্টাসের হয়ে মাঠ দাপিয়ে বেড়িয়েছেন ইব্রাহিমভিচ। যুক্তরাষ্ট্রে খেলা ইব্রাহিমভিচের বয়স এখন ৩৮। এক সাক্ষাৎকারে ইব্রাহিমভিচ জানিয়েছিলেন, আর্জেন্টাইন কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনার মতো নাপোলিতে খেলে দারুণ কিছু করে দেখাতে চান। নাপোলি কোচ কার্লো আনচেলত্তিও তাকে দলে নেওয়ার ব্যাপারে সমান আগ্রহী। 

    মাঠে যখন মুখোমুখি ইব্রাহিমভিচ-মালদিনি

     

    মালদিনি অবশ্য বলছেন, নিয়মিত খেলতে না পারার আশংকায় শেষ পর্যন্ত ইতালিতে নাও ফিরতে পারেন ইব্রাহিমভিচ, ‘ইব্রাহিমভিচের সিরি আ-তে ফেরা একটা স্বপ্নের মতো ব্যাপার হবে। কিন্তু আমার মনে হয় তার মাথায় একটা ভয় কাজ করবে। তার বয়স হয়েছে, আগের মতো দাপট নেই এটা সত্যি। আমার মনে আছে, আনচেলত্তি আমাকে ডার্বি ম্যাচেও বেঞ্চে বসিয়ে রেখেছিল। তখন আমি বুঝতে পারছিলাম এরকমভাবে আমার পক্ষে খেলা সম্ভব না। ইব্রাহিমভিচও হয়তো এটা মানতে পারবে না।'