• চ্যাম্পিয়নস লিগ
  • " />

     

    সিটি মালিকানা কিনে নিল ভারতের ক্লাবেরও

    সিটি ফুটবল গ্রুপ কিনে নিয়েছে তাদের অষ্টম ফুটবল ক্লাব। ইউরোপ, যুক্তরাষ্ট্র ঘুরে এশিয়ার দ্বিতীয় দল হিসেবে ভারতের ক্লাব মুম্বাই সিটি এফসি এখন তাদের মালিকানায়। ইন্ডিয়ান সুপার লিগের ক্লাবটির ৬৫ শতাংশ মালিকানা কিনে নিয়েছে সিটি ফুটবল গ্রুপ।  

    সিএফসি চেয়ারম্যান কালদুন আল মুবারাক  বলেছেন, "আমরা বিশ্বাস করি এই বিনিয়োগ মুম্বাই এফসিকে লাভবান করবে। একই সঙ্গে সিটি ফুটবল গ্রুপ ও ভারতের ফুটবলেও উন্নতি হবে। সিটি ফুটবল গ্রুপ ভারতের ফুটবলের ভবিষ্যৎ উন্নতির জন্য দায়বদ্ধতা থাকবে।"

    সিটি ফুটবল গ্রুপ এই নিয়ে বিশ্বের আটটি ক্লাবের সঙ্গে যুক্ত হলো। ইংল্যান্ডে  ম্যানচেস্টার সিটি দিয়ে শুরু করেছিল তারা। যুক্তরাষ্ট্রে নিউইয়র্ক সিটি, অস্ট্রেলিয়ার মেলবোর্ন সিটি, জাপানের ইয়োকোহামা মারিনোস, উরুগুয়ের অ্যাটলেটিকো টর্কে, স্পেনের জিরোনা, চীনের সিচুয়ান জিউনিউয়েরও মালিকানা রয়েছে সিটি ফুটবল গ্রুপের। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন