• বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট
  • " />
    X
    GO11IPL2020

     

    ব্রাক্ষণবাড়িয়ায় শুরু হয়েছে বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট

    আজ ২৫ জানুয়ারী ২০২০ থেকে ব্রাহ্মণবাড়িয়াতে শুরু হয়েছে বঙ্গবন্ধু ন্যাশনাল স্কুল ক্রিকেট ২০১৯-২০'র ব্রাক্ষণবাড়িয়া জেলা রাউন্ডের খেলা। জেলার নিয়াজ মোহাম্মদ স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছে আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজ আর ব্রাক্ষণবাড়িয়া রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজ। শনিবার সকালে আসরের উদ্বোধন করেন ব্রাক্ষণবাড়িয়া জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু।

    বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি’র আয়োজনে ও প্রাইম ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় ২০ জানুয়ারী দেশের ৬৪ জেলায় একযোগে শুরু হচ্ছে দেশীয় ক্রিকেটের সবচেয়ে বড়ক্রিকেট উৎসব বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট ২০১৯-২০, পৃষ্ঠপোষক প্রাইম ব্যাংক লিমিটেড। সারা দেশের ৫৫৬ স্কুলের প্রায় ১১ হাজার ক্ষুদে ক্রিকেটার অংশ নেবে স্কুল ক্রিকেটের এ জাতীয় আসরে।

    ৬৪ জেলার চ্যাম্পিয়ন দলের অংশগ্রহণে হবে বিভাগীয় চ্যাম্পিয়নশিপ, ৭ বিভাগীয় চ্যাম্পিয়ন ও ঢাকা মেট্রোর সেরা দলের অংশগ্রহণে হবে জাতীয় চ্যাম্পিয়নশিপ। দেশের ৭০ ভেন্যুতে হবে বঙ্গবন্ধু স্কুল ক্রিকেট ২০১৯-২০’র ৯৬০ ম্যাচ। প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটের বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা হাই স্কুল আর রানার্স আপ পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ, বগুড়া। গত ৪ বছর ধরে জাতীয় স্কুল ক্রিকেটের পৃষ্ঠপোষকতা করছে প্রাইম ব্যাংক লিমিটেড।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন