• বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট
  • " />

     

    নারায়ণগঞ্জে চ্যাম্পিয়ন আদর্শ স্কুল, ময়মনসিংহে চ্যাম্পিয়ন জিলা স্কুল

    প্রাইম ব্যাংক প্রেজেন্টস বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেটের নারায়নগঞ্জ জেলার চ্যাম্পিয়ন হয়েছে আদর্শ স্কুল, নারায়নগঞ্জ। রবিবার ফাইনালে ফতুল্লা পাইলট হাই স্কুলকে ৫ উইকেটে হারিয়েছে তারা। শুরুতে ব্যাট করে ফতুল্লা পাইলট স্কুল ৪৮.৫ ওভারে অলআউট হয়ে যায় ১৭৩ রানে। সর্বোচ্চ ৪৭ রান করে এন ইসলাম, সিয়াম করে ৩৫। জিসান ৩৫ রানে নিয়েছে ৩ উইকেট। জবাবে ৫ উইকেট হারিয়েই ২৫.৪ ওভারে লক্ষ্যে পৌঁছে যায় আদর্শ স্কুল নারায়ণগঞ্জ। ফয়সাল মাহম্যদ করে ৬০, রবি করেছে ৪৫ রান। ম্যাচসেরা হয়েছে ফয়সাল মাহমুদ।

    তার আগের দিন  ময়মনসিংহ জেলার চ্যাম্পিয়ন হয়েছে ময়মনসিংহ জেলা স্কুল। শনিবার ফাইনালে মুকুল নিকেতন হাই স্কুলকে ৬৭ রানে হারিয়েছে তারা। ফাহিমের ৫২ বলে ১২৮ রানের ইনিংসে ২৫ ওভার ব্যাট করে জেলা স্কুল করেছে ১৯১ রান। জবাবে মুকুল নিতেতন স্কুল ২৩.২ ওভারে অলআউট হয়ে যায় ১২৪ রানে। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন