• বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট
  • " />

     

    নড়াইলে সৌরভের টানা দ্বিতীয় সেঞ্চুরি, কুষ্টিয়ায় চ্যাম্পিয়ন জিলা স্কুল

    প্রাইম ব্যাংক প্রেজেন্টস বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেটের কুষ্টিয়া জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে কুষ্টিয়া জেলা স্কুল। সোমবার জেলা পর্যায়ের ফাইনালে জি.কে. হাই স্কুলকে ৮ উইকেটে হারিয়েছে তারা। শুরুতে ব্যাট করে জি.কে হাই স্কুল ৪৮.২ ওভারে অলআউট হয়েছে ১৯১ রানে অলআউট হয়েছে। ইফাদ করেছে সর্বোচ্চ ৮৭, জিলা স্কুলের আজমির ৩৩ রানে নিয়েছে ৫ উইকেট। জবাবে জেলা স্কুল ২ উইকেট হারিয়েই পৌঁছে গেছে লক্ষ্যে। সর্বোচ্চ ৯২ রান করেছে তানজিদ হাসান।

    অন্যদিকে নড়াইলে টানা দুই ম্যাচে সেঞ্চুরি পেয়েছে লোহাগাড়া পাইলট হাই স্কুলের শ্রাবণ হোসেন। নড়াইল টেকনিক্যাল স্কুলের বিপক্ষে খেলেছে ৭৭ বলে ১৫২ রানের ইনিংস। শুরুতে ব্যাট করে পাইলট হাই স্কুল করেছে ১৫২ রান। জবাবে ১৬৮ রানেই অলআউট হয়ে গেছে টেকনিক্যাল স্কুল, পাইলট স্কুল পেয়েছে ২১৭ রানের বড় জয়।  

    কাল রাজবাড়ীতে চ্যাম্পিয়ন হয়েছে রাজবাড়ি বালক উচ্চ বিদ্যালয়। অন্যদিকে চট্টগ্রাম অঞ্চলে চ্যাম্পিয়ন হয়েছে সিপিএ হাই স্কুল।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন