• বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট
  • " />

     

    বরগুনায় চ্যাম্পিয়ন বরগুনা জেলা স্কুল, বান্দরবানে কালেক্টরেট স্কুল ও কলেজ

    প্রাইম ব্যাংক প্রেজেন্টস বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেটে বরগুনা জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে বরগুনা জেলা স্কুল।  বুধবার ফাইনালে গগন মেমিরোয়াল হাই স্কুলকে ৭৫ রানে হারিয়েছে তারা।

    শুরুতে ব্যাট করে বরগুনা জেলা স্কুল ২৬.৫ ওভারে ১২৯ রানে অলআউট হয়ে যায়। মাহমুদুল হাসান করে ৫৯ বলে ৬২ রান। ইব্রাহীম ২৭ রানে নিয়েছে ৫ উইকেট।

    জবাবে ব্যাট করতে নেমে মাত্র ৫৪ রানেই অলআউট হয়ে গেছে গগন মেমোরিয়াল হাই স্কুল। বাপ্পি ১৯ রানে নিয়েছে। ম্যাচসেরা হয়েছে মাহমুদুল।

     

    ওদিকে বান্দরবান জেলায় চ্যাম্পিয়ন হয়েছে বান্দরবান কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজ। বুধবার ফাইনালে বান্দরবান ইসলামিয়া সিনিয়র মাদ্রাসাকে ৪৬ রানে হারিয়েছে তারা। শুরুতে ব্যাট করে বান্দরবান কালেক্টরেট স্কুল ও কলেজ অলআউট হয়েছে ১৬৩ রানে। ওমর ফারুক করেছে সর্বোচ্চ ২৭। ইসলামিয়া মাদ্রাসার মোহসিন ৩২ রানে নিয়েছে ৩ উইকেট। জবাবে ১১৭ রানে অলআউট হয়ে গেছে ইসলামিয়া মাদ্রাসা। দুর্জয় ১৪ রান দিয়ে নিয়েছে ৩ উইকেট।

    মেহেরপুর জেলা পর্যায়ের ম্যাচে উজলপুর হাই স্কুলকে ২৩২ রানে হারিয়েছে মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয়। ৮৫ বলে ১১৩ রানের হার না মানা ইনিংস খেলেছে বিজয়ী দলের শিহাব শান্ত। আর ৭ উইকেট শিকার করেছে দাইয়ান।

    খুলনা জেলা পর্যায়ের ম্যাচে খুলনা ইসলামিয়া কলিজিয়েট হাই স্কুলকে ১০ উইকেটে হারিয়েছে সরকারি মডেল হাই স্কুল। রামিমের বোলিং ভেল্কিতে প্রথমে ব্যাটিংয়ে নেমে মাত্র ৩২ রানে অলআউট হয় ইসলামিয়া কলিজিয়েট হাই স্কুল।

    ৯ রানে ৬ উইকেট শিকার করে ম্যাচ সেরার পুরষ্কার জিতেছে সরকারি মডেল হাই স্কুলের রামিম।

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন