• বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট
  • " />

     

    গাইবান্ধায় শুরু হয়েছে বঙ্গবন্ধু স্কুল ক্রিকেট

    গাইবান্ধায় রোববার শুরু হয়েছে বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেটের এবারকার আসরের জেলা পর্যায়ের খেলা। টুর্নামেন্টের উদ্বোধন করেন জাতীয় সংসদের মাননীয় হুইপ ও সাবেক কৃতী অ্যাথলেট মাহবুব আরা গিনি, এমপি। উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার মোহাম্মদ তৌহিদুল ইসলাম, গাইবান্ধা জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো: আব্দুল মতিন।

    উদ্বোধনী খেলায় মুখোমুখি হয়েছে ইসলামিয়া হাই স্কুল বনাম আমার বাংলা মাধ্যমিক বিদ্যাপিঠ। বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেটের আয়োজক বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি ও পৃষ্ঠপোষক প্রাইম ব্যাংক লিমিটেড।

    প্রথম দিনে ইসলামিয়া হাই স্কুল ১৬০ রানে হারিয়েছে আমার বাংলা বিদ্যাপিঠকে। শুরুতে ব্যাট করে ৩৫ ওভারে ৮ উইকেটে ২৫৯ রান করেছিল ইসলামিয়া হাই স্কুল। সর্বোচ্চ ৮৮ রান করেছে বরেণ্য। জবাবে ৩৫ ওভারে ৯ উইকেট হারিয়ে ৯৯ রান তুলেছে আমার বাংলা। ফুয়াদ করেছে সর্বোচ্চ ৪৬, ইসলামিয়ার সাজিদ ১৮ রান দিয়ে নিয়েছে ৫ উইকেট।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন