• বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট
  • " />

     

    বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেটের প্রথম সেঞ্চুরিয়ান বরিশাল টাউন স্কুলের ইমান

    বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেটের প্রথম সেঞ্চুরিয়ান বরিশাল টাউন স্কুলের ইমান    

    বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় ও প্রাইম ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় দেশের বিভিন্ন জেলায় শুরু হয়েছে বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট ২০১৯-২০২০’র জেলা পর্যায়ের লড়াই। আসরের প্রথম সেঞ্চুরিয়ান বরিশাল টাউন স্কুলের মোহাম্মদ ইমান। বরিশাল সরকারী জেলা স্কুলের বিপক্ষে মাত্র ৬৬ বলে সেঞ্চুরির দেখা পান ইমান। ২৭৭ রানের বড় জয় পেয়েছে ইমানের স্কুল।

    তার অপরাজিত ১০০ রানে প্রথমে ব্যাটিংয়ে নেমে ৩২৬ রানের বিশাল স্কোর গড়ে বরিশাল টাউন স্কুল। ইমানের সেঞ্চুরি ছাড়াও ৬১ রান করেছে ওপেনিংয়ে ব্যাটিংয়ে নামা অধিনায়ক রাহাত কাজি। ৯ বাউন্ডারি আর ৫ ছক্কায় ঠিক ১০০ রান তুলে অপরাজিত ছিলেন ইমান। জবাবে ব্যাটিংয়ে নেমে মাত্র ৪৯ রানে গুটিয়ে যায় বরিশাল জেলা স্কুল। সাব্বির হালদার ৪ আর ইমান নেয় ২ উইকেট।

    রোববার সকালে বরিশালের আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে জেলা পর্যায়ের খেলার উদ্বোধন করেন বরিশাল জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এস.এম. অজিয়র রহমান। উপস্থিত ছিলেন বরিশাল পুলিশ সুপার মো: সাইফুল ইসলাম ও প্রাইম ব্যাংক লিমিটেডের বরিশাল শাখার প্রধান মোহাম্মদ ফরিদ হোসেন। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন