• বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট
  • " />

     

    ব্রাক্ষণবাড়িয়ায় চ্যাম্পিয়ন ব্রাক্ষণবাড়িয়া রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজ

    ব্রাক্ষণবাড়িয়ায় চ্যাম্পিয়ন ব্রাক্ষণবাড়িয়া রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজ    

    প্রাইম ব্যাংক-বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেটের ব্রাক্ষণবাড়িয়া জেলা পর্যায়ের চ্যাম্পিয়ন হয়েছে ব্রাক্ষণবাড়িয়া রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজ। শনিবার তীব্র উত্তেজনাপূর্ণ ফাইনালে অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়কে ৩ উইকেটে হারিয়েছে তারা।

    প্রথমে ব্যাটিংয়ে নেমে মাত্র ১০৯ রানে গুটিয়ে যায় অন্নদা সরাকারী হাই স্কুল। দলের পক্ষে সর্বোচ্চ ৩৭ রান করে সৌরভ আর মাশরাফীর ব্যাট থেকে আসে ২৬ রান। রেসিডেন্সিয়াল স্কুলের পক্ষে শফিকুল ৪, মিশেল ও মেহেদি নেয় ২টি করে উইকেট। ৩ উইকেট হাতে রেখে জয় নিশ্চিত করে রেসিডেন্সিয়াল স্কুল। দলের পক্ষে সর্বোচ্চ ২৮ রান করে জুনায়েদ।

    ফাইনাল শেষে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন ব্রাক্ষণবাড়িয়া জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি হায়াত-উদ-দৌলা খান। উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মিন্টু ও প্রাইম ব্যাংক লিমিটেডের ব্রাক্ষণবাড়িয়া শাখার ব্যবস্থাপক মোহাম্মদ রফিকুল। জেলা পর্যায়ের সেরা খেলোয়াড় হয়েছেন অন্নদা সরকারী স্কুলের সাকিবুল হাসান বাপ্পী। শিরোপাজয়ী রেসিডেন্সিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজ চট্টগ্রাম বিভাগীয় চ্যাম্পিয়নশিপে অংশ নেবে।

    ২০১৫ থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি’র আয়োজনে দেশীয় ক্রিকেটের বৃহৎ এ আসরের পৃষ্ঠপোষকতা করছে প্রাইম ব্যাংক লিমিটেড। এবার ৫৫৬ স্কুলের প্রায় ১২ হাজার ক্ষুদে ক্রিকেটার অংশ নিচ্ছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে এবারকার আয়োজনের নামকরণ হয়েছে বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট ২০১৯-২০২০। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন