• বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট
  • " />

     

    মাদারীপুরে রাব্বি সরদারের ১৫৩ রানের ঝড়ো সেঞ্চুরি

    প্রাইম ব্যাংক প্রেজেন্টস বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেটের এবারকার আসরে মাদারীপুর জেলা পর্যায়ের ম্যাচে ১৫৩ রানের দারুন এক ইনিংস খেলেছে চরমুগুরিয়া মার্চেন্ট হাই স্কুলের রাব্বি সরদার। রাব্বির দাপুটে ব্যাটিংয়ের পর মুজাহিদ মৃধার বোলিং ভেল্কিতে আল জাবির হাই স্কুলকে ২৪৭ রানের বিশাল ব্যবধানে হারিয়েছে চরমুগুরিয়া মার্চেন্ট হাই স্কুল।

    মাদারীপুরের আচমত আলি খান স্টেডিয়ামে প্রথমে ব্যাটিংয়ে নেমে ৩৩৫ রানের বড় স্কোর গড়ে চরমুগুরিয়া মার্চেন্ট হাই স্কুল। রাব্বি সরদার ১২২ বলে ১৫৩ রানের ইনিংস খেলেন। যেখানে ২২ বাউন্ডারির পাশাপাশি ছিল ৩ ছক্কা। বড় সংগ্রহ তাড়া করতে নেমে ৮৮ রানেই গুটিয়ে যায় আল জাবির হাই স্কুল। সর্বোচ্চ ২০ রান করে নুর আলম মানিক। ১৬ রানে ৫ উইকেট নিয়েছে মুজাহিদ রহমান মৃধা।

    এদিকে, মৌলভিবাজার জেলা পর্যায়ের ম্যাচে বর্ডার গার্ড হাই স্কুলকে ৪ উইকেটে হারিয়েছে পি.সি. মডেল হাই স্কুল। প্রথমে ব্যাট করে ১৩৯ রানে গুটিয়ে যায় পি.সি. মডেল হাই স্কোল। ইনিংস সেরা ৩০ রান করে তারেক। ৩৬ রানে ৫ উইকেট নেয় মইনুল ইসলাম। ৪ উইকেট হাতে রেখেই ম্যাচ জিতে নেয় বর্ডার গার্ড হাই স্কুল। ৩১ রানে অপরাজিত থাকে ম্যাচসেরা মইনুল ইসলাম আর আজমির ব্যাট থেকে আসে ২৯ রান।      

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন