• বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট
  • " />
    X
    GO11IPL2020

     

    স্কুল ক্রিকেটে এবার জুনায়েদের হ্যাটট্রিক

    প্রাইম ব্যাংক প্রেজেন্টস বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেটের এবারকার আসরে দ্বিতীয় হ্যাটট্রিক হয়েছে পিরোজপুর জেলায়। এবার হ্যাটট্রিক করেছে পিরোজপুরের কাউখালি সরকারি হাই স্কুলের জুনায়েদ। তার হ্যাটট্রিক-সহ ৬ উইকেট শিকারের দিনে টাউন হাই স্কুলকে ৮ উইকেটে হারিয়েছে কাউখালি সরকারি হাই স্কুল।

    পিরোজপুর জেলা স্টেডিয়ামে জুনায়েদের বোলিংয়ে প্রথমে ব্যাটিংয়ে নেমে মাত্র ৯৩ রানে গুটিয়ে যায় টাউন হাই স্কুল। সজিব সর্বোচ্চ ২৭ রানে অপরাজিত থাকে, জিহাদের ব্যাট থেকে আসে ১৬। দলের আর কেউ ২ অঙ্কের স্কোর গড়তে পারেনি। দলীয় ৩০ রানে একে একে আকাশ, মাইনুল ও পলাশকে ফিরিয়ে চলতি আসরে নিজের প্রথম হ্যাটট্রিকের দেখা পায় কাউখালি সরকারি হাই স্কুলের জুনায়েদ। ২৬ রান খরচায় এ ডান-হাতি পেসারের শিকার ছিল ৬ উইকেট।

    ২৩ ওভার আর ৮ উইকেট হাতে রেখে টাউন হাই স্কুলের বিপক্ষে জয় নিশ্চিত করে কাউখালি সরকারি হাই স্কুল। ম্যাচসেরা ৩০ রান করে অপরাজিত থাকে হৃদয়, অঙ্কুর ও সিয়ামের ব্যাট থেকে আসে সমান ১৬ করে। ম্যাচসেরার পুরষ্কার পেয়েছে জুনায়েদ।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন