• বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট
  • " />

     

    স্কুল ক্রিকেটে এবার গাজীপুরের রাজুর হ্যাটট্রিক

    আরও একটি হ্যাটট্রিক হয়েছে আজ শুক্রবার প্রাইম ব্যাংক প্রেজেন্টস বঙ্গবন্ধু স্কুল ক্রিকেটে। গাজীপুর অঞ্চলের এইচসিপিএসসি স্কুলের রাজু সরকার হ্যাটট্রিকসহ তুলে নিয়েছেন ৫ উইকেট। তবে জয়টা সহজে পায়নি এইচসিপিএসসি স্কুল, জিসিবিএচ স্কুলের বিপক্ষে ৩ উইকেটেই তারা জিতেছে। শুরুতে ব্যাট করতে নেমে ১৬৮ রানে অলআউট হয় জিসিবিএইচ স্কুল। রাজু ৩০ রান দিয়ে নিয়েছে ৫ উইকেট, এর মধ্যে পর পর তিন বলে পেয়েছেন উইকেট। এই রান তাড়া করতে নেমে নিয়মিত উইকেট হারাতে থাকলেও শেষ পর্যন্ত ৪৪.৪ ওভারে ৭ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় এইচসিপিএসসি।

    বাগেরহাট অঞ্চলে আমলাপাড়া সেকেন্ডারি স্কুলকে ১০ উইকেটে হারিয়েছে বাগেরহাট এমএল কলেজিয়েট স্কুল। শুরুতে ব্যাট করতে নেমে মাত্র ৬৩ রানে অলআউট হয়ে যায় আমলাপাড়া স্কুল, ইশা নিয়েছে চার উইকেট। আকাশ শেখ নিয়েছে তিনটি। কোনো উইকেট না হারিয়ে ৮.৩ ওভারেই এই রান টপকে গেছে কলেজিয়েট স্কুল।

    গাইবান্ধায় আমার বাংলা বিদ্যাপিঠকে ৬৩ রানে হারিয়েছে এনএইচ মডার্ন স্কুল। শুরুতে ব্যাট করে ১২৮ রানে অলআউট হয় মডার্ন স্কুল। এই রান তাড়া করে ৬৫ রানেই অলআউট হয়েছে আমার বাংলা বিদ্যাপিঠ। ৩ উইকেট নিয়ে মডার্নের মাহবুব হয়েছে ম্যাচসেরা।

    বরিশালে চরবাড়িয়া স্কুল ১৬১ রানের বড় ব্যবধানে হারিয়েছে ব্যাপ্টিস্ট মিশন বয়েজ স্কুলকে। শুরুতে ব্যাট করে চড়বাড়িয়া স্কুল করেছে ২২৩ রান। জবাবে ব্যাপ্টিস্ট মিশন স্কুল অলআউট হয়েছে ৬২ রানে। মিরাজ নিয়েছে ৪ উইকেট।

    মৌলভীবাজারে বর্ডার গার্ড স্কুলকে ৫ উইকেটে হারিয়েছে পৌরসভা স্কুল। শুরুতে ব্যাট করে ৯৪ রানে অলআউট হয়েছে বর্ডার গার্ড স্কুল। সায়মন নিয়েছে ৫ উইকেট। ৫ উইকেট হারিয়ে এই রান টপকে গেছে পৌরসভা স্কুল।

    মাদারীপুরে ইউনাইটেড ইসলামিয়া গভ. হাই স্কুল ৯ উইকেটে হারিয়েছে রাজ্জাক হাওলাদার একাডেমিকে। শুরুতে ব্যাট করতে নেমে ৪৪ রানে অলআউট হয়েছে হাওলাদার একাডেমি। ইসলামিয়া স্কুলের মিমজাল বেপারি ও সায়েম মোল্লা নিয়েছে ৪টি করে উইকেট। ১ উইকেট হারিয়েই এই রান টপকে গেছে ইসলামিয়া গভ স্কুল।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন