• বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট
  • " />

     

    মৌলভীবাজারে তানভিরের ৫ উইকেট

    প্রাইম ব্যাংক প্রেজেন্টস বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেটে আজ মৌলভীবাজার জেলার পর্যায়ের ম্যাচে আইডিয়াল কেজি স্কুলকে ১৫২ রানে হারিয়েছে কাশিনাথ আলাউদ্দিন হাই স্কুল। শুরুতে ব্যাট করে কাশিনাথ আলাউদ্দিন হাই স্কুল ৪৬.৫ ওভারে করেছিল ২১৮ রান। সর্বোচ্চ ৬৬ রান করে অপরাজিত ছিলেন মুনির। নিলয় করেছেন ৩৫ রান। এই রান তাড়া করতে নেমে আইডিয়াল কেজি স্কুল অলআউট হয়ে গেছে ৬৬ রানে। তানভির ২৫ রান দিয়ে পেয়েছে ৫ উইকেট, রাফি ৪ উইকেট পেয়েছে ১১ রানে।

    কুড়িগ্রামে কুড়িগ্রাম সরকারি হাই স্কুল ১৩৬ রানে হারিয়েছে এমএ সাত্তার হাই স্কুলকে।  শুরুতে ব্যাট করে ২৫১ রান করেছিল সরকারি হাই স্কুল। জবাবে ১১৫ রানে অলআউট হয়ে গেছে সাত্তার হাই স্কুল। ৫৩ রান করে ম্যাচসেরা সরকারি স্কুলের সৌগত ঘোষ।

    গাজীপুরে রাণী বিলাস মণি গভ বয়েজ হাই স্কুলকে ৬ উইকেটে হারিয়েছে আবাবিল হাই স্কুল। শুরুতে ব্যাট করে রাণী বিলাস স্কুল ১১০ রানে অলআউট হয়। ৪ উইকেট হারিয়েই সেই লক্ষ্যে পৌঁছে যায় আবাবিল স্কুল। বরিশালে চৌহাটপুর হাই স্কুল জয় পেয়েছে ২০১ রানের বড় ব্যবধানে, হারিয়েছে মহাবাজ হাই স্কুলকে।

    গাইবান্ধায় এসকেস স্কুলকে ৫ উইকেটে হারিয়েছে ইসলামপুর হাই স্কুল। শুরুতে ব্যাট করে এসকেএস স্কুল অলআউট হয় ১১৩ রানে। ৪ উইকেট হারিয়ে সেই রান টপকে গেছে ইসলামপুর হাই স্কুল। নীলফামারিতে লো স্কোরিং ম্যাচে সৈয়দপুর ইন্টারন্যাশনাল স্কুল ৩৯ রানে হারিয়েছে সমির উদ্দিন স্কুল ও কলেজকে। শুরুতে ্যবাট করে ৯৬ রানে অলআউট হয়ে যায় ইন্টারন্যাশনাল স্কুল। কিন্তু সমির উদ্দিন স্কুলও অলআউট হয় ৫৭ রানে। ইন্টারন্যাশনাল স্কুলের আবিদ ও বর্ষণ নিয়েছে চারটি করে উইকেট।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন