• বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট
  • " />
    X
    GO11IPL2020

     

    লালমনিরহাটে ম্যাচসেরা রাহুল

    প্রাইম ব্যাংক প্রেজেন্টস বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেটে লালমনিরহাট জেলা পর্যায়ের ম্যাচে আদিতমারি গিরিজা শঙ্কর মডেল হাই স্কুল ৬ উইকেটে হারিয়েছে বর্ডার গার্ড পাবলিক হাই স্কুলকে। ৯৬ রানের অপরাজিত ইনিংস খেলে ম্যাচসেরা হয়েছে জয়ী দলের রাহুল।

    শুরুতে ব্যাট করে বর্ডার গার্ড পাবলিক হাই স্কুল ৩৭.৩ ওভারে ১৬৯ রান করে অলআউট হয়। সর্বোচ্চ ৪৬ রান করে মিলাদুল, মফিজুল ৩৭ রানে নিয়েছে ৪ উইকেট। জবাবে ৪২.১ ওভারে ৪ উইকেট হারিয়ে লক্ষ্যটা টপকে যায় আদিতমারি গিরিজা শংকর হাই কুল। ১০৩ বলে ৯৬ রান করে অপরাজিত ছিল রাহুল।

    বরগুনা জেলা পর্যায়ের ম্যাচে পুলিশ লাইন্স স্কুলকে ১ উইকেটে হারিয়েছে কেএসজিএম হাই স্কুল। শুরুতে ব্যাট করে মাত্র ২০.২ ওভারেই ১১৬ রানে অলআউট হয়ে যায় পুলিশ লাইন স্কুল। রূপম করে ৭৫ বলে ৭২ রান। ইমন নিয়েছে ২১ রানে ৪ উইকেট। জবাবে ৯ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে গেছে কেএসজিএম হাই স্কুল।ফারহান করেছে ৩৮, শাকিল ৪৭ রানে নিয়েছে ৬ উইকেট।

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন