• বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট
  • " />
    X
    GO11IPL2020

     

    মাদারীপুরে চরমুগুরিয়া ও লালমনিরহাটে সরকারী হাই স্কুল চ্যাম্পিয়ন

    প্রাইম ব্যাংক প্রেজেন্টস বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেটের মাদারীপুর জেলা চ্যাম্পিয়ন হয়েছে চরমুগুরিয়া মার্চেন্ট হাই স্কুল। মঙ্গলবার রুদ্ধশ্বাস ফাইনালে ৭ রানে হারিয়েছে ইউনাইটেড ইসলামিয়া সরকারী স্কুলকে।মাদারীপুর স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে চরমুগুরিয়া স্কুল অলআউট হয় মাত্র ১১৪ রানে। সর্বোচ্চ ২৬ রান করেন রাশেদুল ইসলাম। আল জাবের মাহমুদ নিয়েছেন ৫ উইকেট। জবাবে ১০৭ রানে অলআউট  হয় ইউনাইটেড ইসলামিয়া সরকারী হাই স্কুল।দুই ওপেনার রমজান ও জহিরুল ৩৩ রানের উদ্বোধনী জুটি গড়লেও পারেনি ইউনাইটেড স্কুল।ম্যাচ সেরা হয়েছেন রাশেদুল ইসলাম।

    লালমনিরহাট স্টেডিয়ামে জেলা ফাইনালে সরকারী বয়েজ স্কুল ৪ উইকেটে হারিয়েছে চার্চ অফ গড হাই স্কুলকে। টস জিতে ব্যাট করতে নেমে চার্চ অফ গড স্কুল ১৬০ রানে অলআউট  হয়। সাব্বির রহমান সর্বোচ্চ ৩৫ রান করেন। ৫ উইকেট নিয়ে ম্যাচ সেরা আশিকুর ইসলাম আশিক। জবাবে ফজলে রাব্বি ও আবু সায়েম সাগরের ২৮ রানের দুটি ইনিংসে ৪২ দশমিক ৫ ওভারে ৪ উইকেট হাতে রেখে জয় তুলে নেয় সরকারী বয়েজ স্কুল।

    জেলা চ্যাম্পিয়ন হিসেবে মাদারীপুর থেকে চরমুগুরিয়া মার্চেন্ট হাই স্কুল ও লালমনিরহাট থেকে সরকারী বয়েজ স্কুল নিজ নিজ বিভাগীয় চ্যাম্পিয়নশিপে খেলবে।

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন