• বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ
  • " />

     

    হ্যান্ডবল, ক্রিকেট ও ফুটবলের দিন বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপে

    বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের আজকের দিনে (১০ মার্চ) হ্যান্ডবল, ফুটবল ও ক্রিকেটের প্রথম রাউন্ডের ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

    বিজেএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজিতে আজ ছেলেদের হ্যান্ডবলে ঢাকা বিশ্ববিদ্যালয় ১৬-১৪ গোলে হারিয়েছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিকে। পরে একই রাউন্ডের ম্যাচে ঢাকা বিশ্ববিদ্যালয় আবার বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি, কাদিরাবাদকে হারিয়েছে ১৩-৭ গোলে। এদিন বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয়, প্রেসিডেন্সি ইউনিভার্সিটি অব বাংলাদেশ ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ওয়াকওভার পেয়েছে যথাক্রমে এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ও দ্য পিপলস ইউনিভার্সিটি অব বাংলাদেশের বিপক্ষে।

    ফুটবলে আজ সাভারে গণবিশ্ববিদ্যালয়ের মাঠে মেয়েদের ম্যাচে সাউথ ইস্ট ইউনিভার্সিটি ওয়াকওভার পেয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের বিপক্ষে। আর ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ম্যাচ গোলশূন্য ড্র হয়েছে। গণবিশ্ববিদ্যালয় ওয়াকওভার পেয়েছে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির বিপক্ষে।

    ছেলেদের ফুটবলে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ১-০ গোলে হারিয়েছে বিজেএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজিকে। হামদর্দ ইউনিভার্সিটি ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের খেলা হয়েছে গোলশূন্য ড্র। আর ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ওয়াকওভার পেয়েছে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিপক্ষে।

    ছেলেদের ক্রিকেটে আজ প্রথম রাউন্ডে জয় পেয়েছে প্রাইম এশিয়া ইউনিভার্সিটি, ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, সিটি ইউনিভার্সিটি, বাংলাদেশ ইসলামি ইউনিভার্সিটি, ইউনিভার্সিটি অব সাউথ এশিয়া, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ইসলামী বিশ্ববিদ্যালয়, প্রাইম ইউনিভার্সিটি, বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, আনোয়ার খান মডার্ন ইউনিভার্সিটি, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন