• চ্যাম্পিয়নস লিগ
  • " />

     

    উদযাপনে হালান্ডকে ব্যঙ্গ করল গোটা পিএসজি

     

    দৃশ্যটা একটু অদ্ভুতই বটে। পুরো পিএসজি একসঙ্গে বসে বৌদ্ধ সন্ন্যাসীদের মতো যেন ধ্যান করছে। ডর্টমুন্ডের সঙ্গে চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় রাউন্ডের ম্যাচ জেতার পর কাল এরকম উদযাপন করেছ ফ্রেঞ্চ দলটি। সেটিও আবার ডর্টমুন্ডের ১৯ বছর বয়সী টিন এজ স্ট্রাইকার আরলিং ব্রাউট হালান্ডকে ব্যঙ্গ করে!

     

    করোনা ভাইরাসের জন্য পিএসজির কালকের খেলা হয়েছে দর্শকশূন্য স্টেডিয়ামে। আগের লেগে ২-১ গোলে এগিয়ে ছিল ডর্টমুন্ড, জোড়া গোল করে পিএসজির কপাল পুড়িয়েছিলেন তরুণ বিস্ময় হালান্ড। গোল করে উদযাপন করেছিলেন জেন সন্ন্যাসীদের মতো। সেই ক্ষত ভুলতে পারেনি পিএসজি। কাল প্রথম গোল করার পর নেইমার প্রথমে সেটা অনুকরণ করলেন ফাঁকা মাঠেই। তবে সেখানেই শেষ নয়। ম্যাচ শেষের পর পুরো পিএসজি  দল একসঙ্গে হালান্ডকে ব্যাঙ্গ করে উদযাপন করল, তাও আবার কোনো দর্শকের সামনে ছাড়াই।

    এ ব্যাপারে এখনো হালান্ড বা পিএসজির কেউ কোনো আনুষ্ঠানিক মন্তব্য করেননি।

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন