• ঢাকা প্রিমিয়ার লিগ ২০১৯-২০
  • " />

     

    চুক্তির বাইরে থাকা ক্রিকেটারদের আর্থিক সহায়তা ক্লাবগুলির হাতে দিল বিসিবি

    ঢাকা প্রিমিয়ার লিগে খেলা কিন্তু বিসিবির চুক্তির আওতার বাইরে থাকা ৯৬ জন ক্রিকেটারদের আর্থিক সহায়তা ক্লাবগুলির প্রতিনিধির হাতে হস্তান্তর করেছে বিসিবি। ৯ এপ্রিল বৃহস্পতিবার মিরপুরে বিসিবির কার্যালয়ে সিসিডিএম এই টাকা দিয়েছে ক্লাবগুলির হাতে। 

    এর আগে ২৮ মার্চ বিসিবির চুক্তির বাইরে থাকা ক্রিকেটারদের সহায়তার ঘোষণা দিয়েছিলেন বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান। প্রতি ক্রিকেটারকে এককালীন ৩০ হাজার টাকা করে দিয়েছে বিসিবি। 

    করোনাভাইরাসের তোপে ২০১৯-২০ মৌসুমে ঢাকা প্রিমিয়ার লিগ বন্ধ হয়ে গেছে এক রাউন্ডের পরই। বাংলাদেশে সাধারণ ছুটি বাড়িয়ে করা হয়েছে ১৪ এপ্রিল পর্যন্ত, লিগ শুরুর সম্ভাব্য কোনও তারিখও জানা যায়নি তাই। 
     


    এদিকে করোনাভাইরাস মোকাবেলায় চুক্তিবদ্ধ ক্রিকেটাররা তাদের মাসিক বেতনের অর্ধেক অনুদান দিয়েছেন। 

    প্রিমিয়ার লিগের ক্রিকেটারদের বাইরে মেয়ে ক্রিকেটারদেরও এককালীন সহায়তা দেওয়ার ঘোষণা দিয়েছিলেন বিসিবি প্রেসিডেন্ট। 

    ঘরোয়া মৌসুম ছাড়াও ক্রিকেটের পুরো সূচিই আপাতত আছে স্থগিত। এর আগে পাকিস্তান সফরের শেষ দফা স্থগিত হওয়ার পর বৃহস্পিতবারই ঘোষণা এসেছে, স্থগিত হয়ে গেছে অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফরও। আগামী জুনে দুই টেস্ট খেলতে বাংলাদেশে আসার কথা ছিল অস্ট্রেলিয়ার। 
     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন