• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    লম্বা সময়ের জন্য ছিটকে যেতে পারেন আগুয়েরো, শংকা গার্দিওলার

    লম্বা সময়ের জন্য ছিটকে যেতে পারেন আগুয়েরো, শংকা গার্দিওলার    

    ইংলিশ লিগ জয়ের সম্ভাবনা অনেক আগেই প্রায় শেষ ম্যানচেস্টার সিটির। চ্যাম্পিয়নস লিগে অবশ্য তারা টিকে আছে। সেখানে সার্জিও আগুয়েরোকে ভালোমতোই দরকার পেপ গার্দিওলার। কিন্তু সেটি নিয়েই এখন সংশয়। কাল বার্নলির বিপক্ষে চোট পেয়ে মাঠের বাইরে চলে গেছেন আগুয়েরো। গার্দিওলা পরে স্বীকার করেছেন, চোটের ধরন ভালো মনে হয়নি তার কাছে। আশংকা জানিয়েছেন, হয়তো এই মৌসুমটাই শেষ হয়ে গেছে আগুয়েরোর।

    বার্নলিকে কাল শুরু থেকেই চেপে ধরেছিল সিটি। দুইটি গোলও পেয়ে গিয়েছিল শুরুতেই। প্রথমার্ধের শেষ দিকে বেন মির একটা চ্যালেঞ্জে মাটিতে পড়ে যান আগুয়েরো। উঠে দাঁড়াতেই পারছিলেন না, পরে খেলা বন্ধ হয়। তবে রিপ্লেতে দেখা যায়, ওই চ্যালেঞ্জের সময় পেনাল্টি বক্সে বলের আগে আগুয়েরোকে ছুঁয়েছিলেন মি। পেনাল্টির বাঁশি বাজান রেফারি, গোল করে এগিয়ে দেন মাহরেজ। তবে আগুয়েরো উঠে যান মাঠ থেকে, কিছুটা খোঁড়াতে খোঁড়াতেই।

    ম্যাচ শেষে গার্দিওলা জানিয়েছেন আগুয়েরোর চোটের অবস্থা, ‘এই মুহূর্তে কিছু বলতে পারছি না, কাল ভালোমতো বোঝা যাবে। ওর হাঁটুতে সমস্যা ছিল আগে থেকেই, গত মাসেও চোটে ভুগছিল সে। দেখা যাক কী হয়।’ তবে প্রথম দেখায় চোটটা যে ভালো মনে হয়নি, সেটা বলেছেন গার্দিওলা, ‘প্রথম দেখায় মনে হয়েছে চোটটা ভালো নয়। কয়েকটা ম্যাচ সে মিস করবে। এরপর খেলতে পারবে কি না সেটা এখনই বলা যাচ্ছে না। ডাক্তারেরাই ভালো বলতে পারবেন।’

    করোনা ভাইরাস বিরতির পর আর্সেনালের বিপক্ষে প্রথম ম্যাচে একাদশে ছিলেন না আগুয়েরো, মাঠে নেমেছিলেন শেষ ১০ মিনিটের জন্য।