• ক্রিকেট, অন্যান্য
  • " />

     

    সড়ক দুর্ঘটনার পর গ্রেপ্তার হলেন কুশল মেন্ডিস

    গ্রেপ্তার হয়েছেন শ্রীলংকান ক্রিকেটার কুশল মেন্ডিস। গাড়ি চালিয়ে এক সাইক্লিস্টকে আহত করার পর মারা গেছেন ওই সাইক্লিস্ট, এরপর গ্রেপ্তার করা হয়েছে কুশলকে। আজ ভোর পাঁচটায় কলম্বোর অদূরে ঘটেছে এই ঘটনা।

    পুলিশ জানিয়েছে, ভোর পাঁচটার দিকে কলম্বোর দক্ষিণে পানাদুরায় গাড়ি চালিয়ে যাচ্ছিলেন কুশল। ওই সময় স্থানীয় একজন লোক সাইকেল চালিয়ে যাচ্ছিলেন একই রাস্তায়। কুশলের গাড়ি তাকে ধাক্কা দেয়, গুরুতর আহত হন ওই সাইক্লিস্ট। হাসপাতালে নেওয়ার পর মৃত্যুর কোলে ঢলে পড়েন ওই লোক। আপাতত কুশলকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে, আটক করা হয়েছে তার গাড়িও। ৪৮ ঘন্টার মধ্যে আদালতে হাজির করা হবে তাকে। তবে কুশল মাতাল হয়ে বা অন্য কোনো মাদক দিয়ে গাড়ি চালাচ্ছিলেন কিনা তা এখনো জানা যায়নি।

    করোনা ভাইরাসের জন্য শ্রীলংকায় লকডাউন শিথিল হয়েছে এর মধ্যেই। স্বাভাবিক জীবনযাত্রাও শুরু হয়েছে। গত বুধবার পাল্লেকেলেতে শেষ হয়েছে মেন্ডিসদের ক্যাম্প, কলম্বোয় ফিরেই ঘটিয়েছেন দুর্ঘটনাটা।  

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন