• চ্যাম্পিয়নস লিগ
  • " />

     

    বায়ার্ন অপেক্ষা করছে বার্সেলোনার জন্য, রোনালদোর সাথে দেখা হতে পারে রিয়ালের

     পুরনো ক্লাবের মুখোমুখি হবেন ক্রিশ্চিয়ানো রোনালদো? চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল ও সেমিফাইনালের ড্র হলো আজ। সেখানে জুভেন্টাস আর লিওর জয়ী দল খেলবে রিয়াল মাদ্রিদ ও ম্যান সিটির মধ্যে জয়ী দলের সঙ্গে।  অবশ্য রিয়াল ও জুভেন্টাস প্রথম লেগ হেরেছে, কাজটা সহজ হবে না কারও জন্য। অ্যাটলেটিকো মাদ্রিদের প্রতিপক্ষ লাইপজিগ। কোয়ার্টারে অ্যাটলেটিকোর রেকর্ড ভালো, গত চার বারের মধ্যে তিন বারই উঠেছে সেমিতে। নাপোলি ও বার্সেলোনার জয়ী দল খেলবে চেলসি ও বায়ার্ন মিউনিখের জয়ী দলের বিপক্ষে। বার্সা প্রথম লেগে ১-১ গোলে ড্র করেছিল, আর চেলসিকে ৩-০ গোলে হারিয়ে কোয়ার্টারে এক পা দিয়ে রেখেছে বায়ার্ন। আর শেষ কোয়ার্টার ফাইনালে খেলবে আটালান্টা ও পিএসজি।


    কোয়ার্টার ফাইনাল ১ এ জয়ী দল খেলবে কোয়ার্টার ফাইনাল ৩  জয়ী দলের সঙ্গে, আর কোয়ার্টার ফাইনাল ২-তে জয়ী দল খেলবে কোয়ার্টার ফাইনাল-৪ এ জয়ী দলের সঙ্গে। যার মানে অ্যাটলেটিকো, লাইপজিগ আটালান্টা ও পিএসজি এই চারটি দলের মধ্যে একটি দলের সুযোগ থাকছে ফাইনালে যাওয়ার।


    ফিক্সচার
    ৭-৮ আগস্ট : দ্বিতীয় পর্ব
    ১২-১৫ আগস্ট : কোয়ার্টার ফাইনাল (লিসবন)
    ১৮-১৯ আগস্ট : সেমিফাইনাল (লিসবন)
    ২৩ আগস্ট : ফাইনাল (এস্তাদিও দো স্পোর্ত লিসবোয়া বেনফিকা)

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন