• চ্যাম্পিয়নস লিগ
  • " />

     

    নাপোলি ম্যাচের আগে ডিফেন্ডার সংকটে বার্সেলোনা

    নাপোলির বিপক্ষে ম্যাচের আগে সেন্টার ব্যাক সংকটে পড়েছে বার্সেলোনা। এক জেরার্ড পিকে ছাড়া ক্লাবের মূল প্রায় সব সেন্টারব্যাক এখন চোটাঘাতে ভুগছেন। চোটের জন্য স্যামুয়েল উমতিতি এবং ক্লেমেন্ত লংলের কাউকেই সেই ম্যাচে পাওয়ার সম্ভাবনা নেই কিকে সেতিয়েনের। এবার সেই তালিকায় যোগ হলেন বি টিমের ডিফেন্ডার রোনাল্ড আরাউহোও।


    বি টিম সেটআপের হলেও বেশ কিছুদিন ধরেই ফার্স্ট টিমের সঙ্গে খেলছিলেন আরাউজো। তবে সাদাবেলের বিপক্ষে বি টিমের হয়ে প্লে অফ ফাইনালে খেলতে নেমেছিলেন তিনি। ২-১ গোলে সাদাবেলের কাছে হেরে দলের প্রমোশনও নিশ্চিত হয়নি, উলটো গোড়ালির চোটে পড়ে মাঠ ছাড়তে হয়েছে তাকে। আর তাই নাপোলির বিপক্ষে ৯ আগস্টের ম্যাচের আগে সেতিয়েনের জন্য নতুন মাথাব্যথা হয়ে এসেছে এই ২১ বছর বয়সী উরুগুইয়ানের ইনজুরি।

    আর নাপোলির বিপক্ষে শেষ ষোলোর ফিরতি লেগের ম্যাচে নিষেধাজ্ঞার কারণে আরতুরো ভিদাল এবং সার্জিও বুস্কেটসকেও পাচ্ছেন না সেতিয়েন। এমনিতেই নেপলসে গিয়ে প্রথম লেগ ১-১ ড্র করে এসেছে বার্সেলোনা। আর দ্বিতীয় লেগের আগে এত খেলোয়াড়ের অনুপস্থিতি নিশ্চয়ই ভোগাবে সেতিয়েনকে।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন