• চ্যাম্পিয়নস লিগ
  • " />
    X
    GO11IPL2020

     

    বার্সেলোনায় গিয়ে খেলতে চায় না নাপোলি, তবে ইউয়েফা অনড়

    বার্সেলোনা-নাপোলির শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচ নিয়ে মুখোমুখি অবস্থানে নাপোলি এবং ইউয়েফা। স্পেনে আবারও ছড়িয়ে পড়ছে করোনা, যেটিকে দেশটিতে করোনার দ্বিতীয় ওয়েভ বলা হচ্ছে। এমন অবস্থায় ৯ আগস্টের ম্যাচটি বার্সেলোনার মাঠ ন্যু ক্যাম্পে আয়োজন নিয়ে কিছুটা শঙ্কা তৈরি হয়েছিল। তবে স্পেনের স্বাস্থ্য মন্ত্রী আলবা ভারজেস নিশ্চিত করেছেন যে, ফাঁকা মাঠে এই ম্যাচ আয়োজনের জন্য সব রকম প্রস্তুতি রয়েছে তাদের।


    ইউয়েফাও দেশটির স্বাস্থ্য মন্ত্রীর আশ্বাস পেয়ে এই ফিক্সচারটি বার্সেলোনায় আয়োজনের ব্যাপারে অনড়। তবে নাপোলির সভাপতি অরেলিও ডি লরেন্তিস ঝুঁকি মাথায় নিয়ে ম্যাচটি বার্সেলোনায় আয়োজনের কোনও কারণ দেখছেন না। তিনি বরং পর্তুগাল বা ম্যাচটি স্থানান্তরের জন্য ইউয়েফাকে অনুরোধ করেছেন, “এতো বড় সমস্যার মাঝে থাকা কেন খেলতে হবে এটা আমার বোধগম্য নয়। স্পেনের থেকে অনেক খারাপ খবর আসছে, কিন্তু ইউয়েফা বিষয়টিকে এড়িয়ে যাচ্ছে। আমি তাদের সাথে বারবার বিষয়টি নিয়ে কথা বলছি, এটা বিব্রতকর।”

    “ম্যাচটি পর্তুগাল, জার্মানি বা সুইজারল্যান্ডে অনুষ্ঠিত হবে, এই ঘোষণা দিতে কত সময় লাগে? মনে হচ্ছে আমরা আবারও স্কুলে ফিরে যাচ্ছি, ইউয়েফার কেউই জানে না কীভাবে কাজ করতে হয়।”

    নেপলসে বার্সেলোনা এবং নাপোলির মাঝে শেষ ষোলোর প্রথম লেগ ১-১ গোলে ড্র হয়েছিল। দ্বিতীয় লেগের খেলা শেষ পর্যন্ত ন্যু ক্যাম্প থেকে সরে গেলে বার্সেলোনার ঘরের মাঠে খেলার সুবিধা চলে যাবে। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন