• চ্যাম্পিয়নস লিগ
  • " />
    X
    GO11IPL2020

     

    সিটির বিপক্ষে রিয়ালের ম্যাচের স্কোয়াড থেকে বাদ বেল, হামেস

    ম্যানচেস্টার সিটির বিপক্ষে রিয়াল মাদ্রিদের স্কোয়াডে রাখা হয়নি গ্যারেথ বেল ও হাসেম রদ্রিগেজকে। ৮ তারিখ রাতে চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় রাউন্ডের দ্বিতীয় লেগের ম্যাচে সিটির মাঠে খেলতে নামবে রিয়াল। প্রথম লেগে ২-১ ব্যবধানে পিছিয়ে আছে লা লিগা চ্যাম্পিয়নরা। সেই ম্যাচের জন্য জিনেদিন জিদানের দেওয়া ২৪ জনের স্কোয়াডে বাদ পড়েছেন এই দুইজনই।

    বেল সবশেষ রিয়ালের জার্সিতে খেলেছিলেন জুনে, মায়োর্কার বিপক্ষে। এরপরের ৭ ম্যাচে একবারও তাকে মাঠে নামাননি জিনেদিন জিদান। আর কেহামেস ২১ জুন সবশেষ খেলেছিলেন রিয়ালের হয়ে। কলম্বিয়ান মিডফিল্ডারকে নিয়ে অবশ্য দলবদলের বাজারে নিয়িমিতই গুজব ভেসে বেড়াচ্ছে। মাদ্রিদের আরেক ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদে যোগ দেওয়ার সম্ভাবনাও তাতে প্রবল মনে হচ্ছে। 

    বেলের দলবদলের ব্যাপারে অবশ্য কয়েকদিন আগেই তার এজেন্ট সাফ কথা জানিয়ে দিয়েছেন। বেল কোথাও যাচ্ছেন না। ২০২২ পর্যন্ত রিয়ালের সঙ্গে চুক্তির মেয়াদ তার। এই মৌসুমে রিয়ালের জার্সিতে মাত্র ৩ গোল করেছেন ওয়েলশম্যান।

    সিটির বিপক্ষে স্কোয়াডে রাখা হয়নি মারিয়ানো ডিয়াজকেও। রিয়াল স্ট্রাইকার কিছুদিন আগেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। সুস্থ্য হওয়ার প্রক্রিয়ায় রয়েছেন তিনি।

    রিয়াল অবশ্য সিটির বিপক্ষে সবচেয়ে বেশি করবে সার্জিও রামোসকে। প্রথম লেগে লাল কার্ড দেখায় আর এই ম্যাচে খেলার সুযোগ হচ্ছে না তার।
     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন