• চ্যাম্পিয়নস লিগ
  • " />
    X
    GO11IPL2020

     

    চ্যাম্পিয়নস লিগ ফিক্সচার : রোড টু ফাইনাল

    দ্বিতীয় রাউন্ডের খেলা শেষ, এবার পর্তুগালের উদ্দেশ্যে রওয়ানা দেবে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে ওঠা ৮ দল। লিসবনের 'মিনি টুর্নামেন্টে' এবার কোয়ার্টার ফাইনাল থেকে খেলা হবে সব এক লেগে। সবগুলো খেলাই হবে বাংলাদেশ সময় রাত ১টায়।


    প্রথমদিন ১৩ আগস্ট আটালান্টার বিপক্ষে খেলবে ফ্রেঞ্চ চ্যাম্পিয়ন পিএসজি। পরদিন অ্যাটলেটিকো মাদ্রিদ আর লাইপজিগের ম্যাচ। কোয়ার্টার ফাইনালের সবচেয়ে আকর্ষণীয় বায়ার্ন মিউনিখ ও বার্সেলোনা ম্যাচ আগস্টের ১৫ তারিখ। শেষ কোয়ার্টার ফাইনালে লিঁওর বিপক্ষে এর পরদিন মাঠে নামবে পেপ গার্দিওলার ম্যান সিটি।

    চ্যাম্পিয়নস লিগের দুই সেমিফাইনাল অনুষ্ঠিত হবে ১৯ ও ২০ তারিখে। এরপর তিনদিন বিরতিতে দিয়ে ২৪ তারিখ রাত ১টায় শুরু হবে এবারের চ্যাম্পিয়নস লিগের ফাইনাল।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন