• চ্যাম্পিয়নস লিগ
  • " />

     

    করোনায় আক্রান্ত অ্যাটলেটিকোর ভ্রাসালকো-কোরেয়া, শংকামুক্ত বাকিরা

    করোনায় আক্রান্ত অ্যাটলেটিকোর ভ্রাসালকো-কোরেয়া, শংকামুক্ত বাকিরা    

    করোনায় আক্রান্ত হয়েছেন অ্যাটলেটিকো মাদ্রিদের ডিফেন্ডার সিমে ভ্রাসালকো এবং ফরোয়ার্ড অ্যাঙ্গেল কোরেয়া। রবিবার দলটির সব খেলোয়াড় এবং স্টাফের করোনা পরীক্ষা করা হয়। আর সেখানেই এই দুই খেলোয়াড়ের করোনা ধরা পরে। স্কোয়াডের বাকি সবাই এবং স্টাফসহ অন্যান্যরা করোনামুক্ত আছেন।

    বৃহস্পতিবার চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে জার্মান ক্লাব লাইপজিগের বিপক্ষে খেলবে ডিয়েগো সিমিওনের দল। তার আগে আজ (সোমবার) অনুশীলন করে মঙ্গলবার লিসবনের উদ্দেশ্যে বিমানে চড়বে। বিমানে আরও একবার অ্যাটলেটিকোর বহরের সবার করোনা পরীক্ষা করা হবে বলে জানিয়েছে ইএসপিএন।


    ভ্রাসালকো এবং কোরেয়া দুজনই এখন নিজেদের বাসায় কোয়ারেন্টিনে রয়েছেন। এই দুইজনের করোনা পজিটিভ হওয়ার ব্যাপারে এরই মধ্যে স্পেন, পর্তুগালের স্বাস্থ্য কর্তৃপক্ষ, ইউয়েফা এবং দুই দেশের অন্যান্য ফুটবল কর্তৃপক্ষকেও এই ব্যাপারে জানানো হয়েছে বলে নিশ্চিত করেছে অ্যাটলেটিকো মাদ্রিদ। অ্যাটলেটিকোর দুই খেলোয়াড় করোনায় আক্রান্ত হলেও ম্যাচটি সময়মতই অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করেছে।

    চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে ওঠা ক্লাবগুলোর মাঝে এই প্রথম কোনোটিতে করোনা হানা দিল। পর্তুগালের লিসবনে বুধবার রাত থেকে শুরু হবে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল। পর্তুগালে টুর্নামেন্টের বাকি অংশ করোনা মুক্ত রাখতে অনেক স্বাস্থ্য নিরাপত্তা প্রটোকল জারি করেছে ইউয়েফা।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন