• চ্যাম্পিয়নস লিগ
  • " />

     

    ট্রলে নাজেহাল জীবন, সিলভার চোখে লিভারপুল সমর্থকেরা 'বিরক্তিকর'

    ট্রলে নাজেহাল জীবন, সিলভার চোখে লিভারপুল সমর্থকেরা 'বিরক্তিকর'    

    চ্যাম্পিয়নস লিগে টানা ব্যর্থতার হতাশা তো আছেই। তার ওপর লিওঁ-র কাছে হেরে যে কায়দায় বিদায় নিতে হয়েছে, তা কষ্ট বাড়িয়ে দিয়েছে আরও। লিগ কাপ ছাড়া এই মৌসুমে আর কোনো শিরোপাও ঘরে ওঠেনি। প্রায় ভুলে যাওয়ার মতো একটি মৌসুম কাটিয়ে এখন ছুটিতে আছেন সিটির খেলোয়াড়রা। কিন্তু সেখানেও শান্তি পেলেন কই! সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্বিচারে ব্যঙ্গ-ট্রলের শিকার হচ্ছেন তারা। এই যেমন লিভারপুল সমর্থকদের ‘অসহ্যকর’ ট্রলিংয়ে অতিষ্ঠ হয়ে উঠেছেন সিটির পর্তুগিজ মিডফিল্ডার বের্নার্দো সিলভা। শেষ পর্যন্ত টুইট করে লিভারপুল সমর্থকদের রীতিমত ঝাড়লেন তিনি, পরোক্ষভাবে যেন বললেন, ‘গেট অ্যা লাইফ’!


    লিভারপুল সমর্থকদের উদ্দেশ্য করে টুইটে সিলভা লিখেছেন, “যেসব লিভারপুল সমর্থকদের একজন ম্যান সিটি খেলোয়াড়ের অ্যাকাউন্টে আসা ছাড়া আর কোনো কাজ নেই, তাদের উদ্দেশ্যে বলছি, আপনাদের জন্য আমারও খারাপ লাগছে, তবে সেটা অন্য কারণে...অসহ্যকর... আপনাদের শিরোপা উদযাপন করুন অথবা সঙ্গী খোঁজার চেষ্টা করুন। বন্ধুর সঙ্গে বসে বিয়ার পান করুন অথবা বই পড়ুন। করার মতো কত কিছুই তো আছে!”

    সিলভার সঙ্গে লিভারপুলের সম্পর্কটা অবশ্য আগে থেকেই তিক্ত। ইতিহাদে যখন লিগ জয়ী লিভারপুলকে গার্ড অফ অনার দিয়েছিল সিটি, তখন করতালি না বাজিয়ে সমালোচনার মুখে পড়েছিলেন এই পর্তুগিজ।