• মেসির দলবদল
  • " />

     

    মেসির সিদ্ধান্তে পুয়োলের সমর্থন

    মেসির সিদ্ধান্তে পুয়োলের সমর্থন    

    লিওনেল মেসি ক্লাব ছাড়তে চেয়েছেন, বার্সেলোনায় চুক্তি বাতিলের জন্য আইনি কাগজ পত্রও পাঠিয়ে দিয়েছেন- সেই খবর ছড়িয়ে পড়তে সময় লেগেছে। তার আগেই কার্লোস পুয়োলের সমর্থন পেয়েছেন মেসি। টুইটারে মেসির ইচ্ছার প্রতি পূর্ণ সমর্থন দিয়ে একরকম বিদায় বার্তাই দিয়ে গিয়েছেন বার্সেলোনার সাবেক অধিনায়ক পুয়োল। 

    পুয়োল অধিনায়ক থাকার সময়ই বার্সেলোনার মূল দলে জায়গা পেয়েছিলেন মেসি। দুইজন একসঙ্গে খেলেছেন বহুদিন, ইউরোপের সম্ভাব্য সব শিরোপাও জিতেছেন বার্সেলোনায়। দুইজনই উঠে এসেছিলেন বার্সার বিখ্যাত লা মাসিয়া থেকে। মেসির ক্লাব ছাড়ার খবর চাউর হওয়ার পর পুয়োল টুইট করে শ্রদ্ধাই জানিয়েছেন সাবেক সতীর্থকে।



    টুইটে পুয়োল লিখেছেন, "তোমার জন্য সম্মান আর প্রশংসা, লিও। তোমার সমর্থনে আছি, বন্ধু।"

    পুয়োলের টুইটের নিচে লুইস সুয়ারেজের মন্তব্য অবশ্য বার্সার কাঠামোগত ভাঙন নির্দেশ করেছে আরও ভালোভাবে। পুয়োলের সমর্থনে কমেন্টবক্সে সুয়ারেজ আবার ক্ল্যাপিং ইমোজি যোগ করে দিয়েছেন। ধারণা করা হচ্ছে নতুন কোচ রোনাল্ড কোম্যানের দলে সুয়ারেজের জায়গা নেই। কোচের কাছ থেকে সেই নিশ্চয়তা সুয়ারেজ পেয়ে গেছেন আগেই। যদিও সুয়ারেজ বলেছেন যে কোনো মূল্যেই ক্লাবে থেকে যেতে চান তিনি। স্পেনে অবশ্য অনেকের ধারণা, বার্সা সুয়ারেজকে ক্লাব ছাড়ার নোটিশ দেওয়ার পর মেসির চলে যেতে চাওয়ার প্রক্রিয়া বেগবান আরও বেগবান হয়েছে তাতে।