• মেসির দলবদল
  • " />

     

    করোনা পরীক্ষায় অংশ নিতে আসেননি মেসি

    করোনা পরীক্ষায় অংশ নিতে আসেননি মেসি    

    লিওনেল মেসি বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্তে অটল রয়েছেন। রবিবার বার্সেলোনার পুরো স্কোয়াডের করোনা পরীক্ষা হওয়ার কথা। তবে মেসি করোনা পরীক্ষায় অংশ নিতে সিউতাত এস্পোর্তিভায় আসেননি। সোমবার থেকে অনুশীলনের জন্য ৩১ জন খেলোয়াড়কে ডেকেছিলেন বার্সেলোনার নতুন কোচ রোনাল্ড কোম্যান।


    আর করোনা পরীক্ষায় অংশ না নিলে লা লিগার প্রটোকল অনুযায়ী অনুশীলনেও অংশ নিতে পারবেন না মেসি। বার্সেলোনাকে তার দলবদলের জন্য বাধ্য করতেই মেসি এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

    এদিকে স্প্যানিশ রেডিও স্টেশন কাদেনা সার জানিয়েছে, মেসির যে ৭০০ মিলিয়ন ইউরো বাই-আউট ক্লজের কথা বারবার উঠে আসছে, সেটি আসলে চুক্তির শেষ বছরের জন্য প্রযোজ্য নয়। মেসির সঙ্গে বার্সেলোনার চুক্তির মেয়াদ ২০২১ পর্যন্ত। এতে করে বর্তমানে মেসির কোনো বাই-আউট ক্লজ নেই। তবে এই বিষয়টি চুক্তি সংশ্লিষ্ট দুই পক্ষ তথা বার্সেলোনা অথবা মেসির পক্ষ থেকে নিশ্চিত করা হয়নি।

    অবশ্য বার্সেলোনা প্রেসিডেন্টের বরাত দিয়ে এর আগে বেশ কয়েকটি সংবাদমাধ্যম জানিয়েছিল, কোনো ক্লাব বাই-আউট ক্লজের ৭০০ মিলিয়ন ইউরো শোধ করলেই কেবল মেসিকে ছাড়া হবে। বাই-আউট ক্লজ না থাকার নতুন এই খবরে মেসিকে দলে টানতে চাওয়া ক্লাবগুলো নিশ্চয়ই কিছুটা স্বস্তি পাবে।

    ২৫ আগস্ট বার্সেলোনায় ব্যুরোফ্যাক্স পাঠিয়ে ক্লাব ছাড়ার ইচ্ছের কথা জানান মেসি। তারপর থেকেই বার্সেলোনার সঙ্গে মেসির সম্পর্ক জটিল হচ্ছে।