• মেসির দলবদল
  • " />

     

    মেসিকে বার্সাতেই থাকতে বলেছেন গার্দিওলা : মুন্ডো দেপোর্তিভো

    মেসিকে বার্সাতেই থাকতে বলেছেন গার্দিওলা : মুন্ডো দেপোর্তিভো    

    স্প্যানিশ দৈনিক মুন্ডো দেপোর্তিভো দাবি করেছে পেপ গার্দিওলা লিওনেল মেসিকে বার্সেলোনাতেই থেকে যাওয়ার পরামর্শ দিয়েছেন। এক সপ্তাহ আগে মেসি বার্সা ছাড়তে চাওয়ার পর থেকেই তার নতুন ক্লাবের তালিকায় সবচেয়ে বেশি শোনা যাচ্ছিল ম্যান সিটির নাম। মুন্ডো দেপোর্তিভো বলছে, এই মুহুর্তে মেসির রিলিজ ক্লজ পরিশোধ করার অবস্থা সিটির নেই।


    পত্রিকাটি অবশ্য কোনো সুত্রের বরাত দিতে পারেনি। গার্দিওলা নিজে মেসির জায়গায় থাকলে কী করতেন সেটাই নাকি তিনি মেসিকে করতে বলেছেন বলে দাবি তাদের। বিশেষ করে কিছুদিন আগেই দলবদলে নিষেধাজ্ঞা (পরে উঠিয়ে নেওয়া হয়েছে) পাওয়ার পর সিটি এখন দলবদলে আরও অনেক সতর্ক। এসব কারণে গার্দিওলা নিজেও খুব বেশি আশাবাদী নয় বলে জানিয়েছে তারা। 

    মেসির আইনজীবিরা অবশ্য দলদবলের ফি ছাড়াই মেসির ক্লাব ছাড়ার প্রক্রিয়া এগিয়ে নিয়ে যেতে চাচ্ছেন। সেক্ষেত্রে সিটির সম্ভাবনার দুয়ারও খোলা।

    মেসি ও বার্সেলোনা বোর্ডের মুখোমুখি এই পরিস্থিতি নিয়ে কথা বলতে তার বাবাও আর্জেন্টিনা থেকে হাজির হচ্ছেন কাতালোনিয়ায়। মেসির বাবা হোর্হে মেসি তার এজেন্ট। বুধবার বার্সা বোর্ডের সঙ্গে বৈঠকে বসার রয়েছে তার। পুরো পরিস্থিতি এরপর হয়ত আরেকটু পরিস্কার হবে সমর্থকদের কাছে। তবে এরপরও মেসির বার্সেলোনাতে থাকার সম্ভাবনা প্রায় নেই বললেই চলে।