• চ্যাম্পিয়নস লিগ
  • " />

     

    ইউয়েফার বর্ষসেরা ফুটবলার লেভানডফস্কি

    ইউয়েফার বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন বায়ার্ন মিউনিখ ও পোল্যান্ড স্ট্রাইকার রবার্ট লেভানডফস্কি। ক্লাব সতীর্থ ম্যানুয়েল নয়্যার ও ম্যানচেস্টার সিটির কেভিন ডি ব্রুইনকে পেছনে ফেলেছেন। স্বপ্নের মতো এক মৌসুমে ৪৭ ম্যাচে করেছেন ৫৫ গোল, ছিলেন ব্যালন ডি অরের বড় দাবিদারও। মেয়েদের বর্ষসেরা ফুটবলার হয়েছেন চেলসির ডেনিশ ফরোয়ার্ড পেনিল হার্ডার, এই মুহূর্তে যিনি বিশ্বের সবচেয়ে দামি মেয়ে ফুটবলারও।

    ইউয়েফার বর্ষসেরা গোলরক্ষক হয়েছেন বায়ার্নের হয়ে চ্যাম্পিয়নস লিগ জয়ী ম্যানুয়েল নয়্যার। বর্ষসেরা ডিফেন্ডার হয়েছেন নয়্যারেরই বায়ার্ন ও জার্মান সতীর্থ জশুয়া কিমিখ। বর্ষসেরা মিডফিল্ডার হয়েছেন ম্যান সিটির হয়ে পিএফএ বর্ষসেরা ফুটবলার কেভিন ডি ব্রুইন। অনুমিতভাবে বর্ষসেরা ফরোয়ার্ড হয়েছেন রবার্ট লেভানডফস্কি। বর্ষসেরা কোচ হয়েছেন বায়ার্নের ট্রেবলজ্যী হান্স ফ্লিক। মেয়েদের বর্ষসেরা কোচ হয়েছেন অলিম্পিক লিঁওর জা লুক ভাশির। ইউরোপে খেলা ৮০টি ক্লাবের কোচ ও ৫৫ জন সাংবাদিকদের ভোটে নির্ধারিত হয় এই পুরস্কার।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন