• চ্যাম্পিয়নস লিগ
  • " />

     

    ইউনাইটেডের চ্যাম্পিয়নস লিগ স্কোয়াডে নেই রোহো-রোমেরো, আর্সেনালে নেই ওজিল

    চ্যাম্পিয়নস লিগের জন্য ২৫ সদস্যের মূল স্কোয়াড ঘোষণা করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ক্লাবে নতুন মুখ এডিনসন কাভানি, অ্যালেক্স তেলেস এবং ডনি ভ্যান ডি বিক জায়গা পেয়েছেন দলে। তবে ডিফেন্ডার ফিল জোনস, মার্কোস রোহো এবং গোলরক্ষক সার্জিও রোমেরোর জায়গা হয়নি সেই স্কোয়াডে।

    চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে ম্যানচেস্টার হোম এবং অ্যাওয়ে ভিত্তিতে মোট ৬ টি ম্যাচ খেলবে। ম্যান ইউনাইটেডের গ্রুপের অন্য দলগুলো হচ্ছে, পিএসজি, লাইপজিগ এবং ইস্তাবুল বাসেকসাহির।

    এছাড়া ম্যাসন গ্রিনউড এবং ব্র্যান্ডন উইলিয়ামসরা হোমগ্রোন ফুটবলারদের বি লিস্টে রয়েছেন। এই তালিকার খেলোয়াড়দের নির্দিষ্ট ম্যাচের ২৪ ঘণ্টা আগে স্কোয়াডের অন্তর্ভুক্ত করা যাবে।

    এদিকে আর্সেনালের ইউরোপা লিগের স্কোয়াডে জায়গা হয়নি তারকা মিডফিল্ডার মেসুত ওজিলের। কয়েকদিন আগে ক্লাবের মাস্কট গানারসরাসের দায়িত্ব নেওয়ার ইচ্ছে প্রকাশ করে ক্লাব সমর্থকদের কাছ থেকে বেশ প্রশংসা পেয়েছিলেন তিনি। তবে কোচ মিকেল আরতেতা তার আগের ঘোষণাতেই অটল রয়েছেন। আর্সেনালের এই স্প্যানিশ ম্যানেজার আগেই বলেছিলেন, ওজিলকে আর্সেনালের বর্তমান স্কোয়াডে ঢুকতে হলে অনেক কষ্ট করতে হবে, কারণ বর্তমানে দলে তার পজেশনে অনেকেই তার চেয়ে ভালো অবস্থানে আছে। গত মার্চে শেষ আর্সেনালের হয়ে মাঠে নেমেছিলেন ওজিল।

    ওজিল ছাড়াও আর্সেনালের গ্রিক ডিফেন্ডার সক্রাতিস এবং উইলিয়াম সালিবাকেও স্কোয়াডে রাখেননি আরতেতা।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন