• চ্যাম্পিয়নস লিগ
  • " />

     

    মেসির সঙ্গে দ্বৈরথের আগে এক সপ্তাহ সময় পাচ্ছেন 'বিভ্রান্ত' রোনালদো

     

    ক্রিশ্চিয়ানো রোনালদোর করোনা-পজিটিভ হওয়ার খবরের পর অনেকেরই প্রশ্ন এসেছে, তাহলে কি মেসি-রোনালদোর সেই বহুল আকাঙ্খিত দ্বৈরথ দেখা যাবে না? আপাতত সেই সম্ভাবনা ক্ষীণ বলেই মনে হচ্ছে। ইউয়েফা জানিয়েছে, ২১ অক্টোবরের মধ্যে করোনা-নেগেটিভ না হলে রোনালদো বার্সার বিপক্ষে খেলার ছাড়পত্র পাবেন না।

     

    চ্যাম্পিয়নস লিগ ড্রয়ের পর এক গ্রুপে পড়েছে জুভেন্টাস-বার্সা। এই ২৮ অক্টোবর দুই দল হবে মুখোমুখি। কিন্তু তার ১৫ দিন আগে করোনা-পজিটিভ হয়েছেন রোনালদো। ইতালিয়ান আগে যদিও ১০ দিন আইসোলেশনের বিধান রয়েছে। কিন্তু ইউয়েফার নিয়ম অনুযায়ী সেই ম্যাচের এক সপ্তাহ আগে নেগেটিভ রেজাল্ট পেতে হবে রোনালদোকে।

    আপাতত সিআরসেভেন পুরোপুরি সুস্থ আছেন। কীভাবে করোনা পজিটিভ এলো, এটাও ভেবে পাচ্ছেন না। পর্তুগাল কোচ ফার্নান্দো সান্তোসকে এর মধ্যে জানিয়েছেনও সেটি। শুরুতে আইসোলেশনের জন্য পর্তুগালেই থাকার কথা ছিল তার। ১৪ দিন সেখানে কাটিয়ে এরপরেই ফেরার কথা ছিল ইতালিতে। তবে রোনালদো ইতালিতে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন বিশেষ বিমানে। এরপর তুরিনে যাবেন অ্যাম্বুলেন্স করে, সেখানেই আইসোলেশনে থাকবেন। বার্সার ম্যাচের আগে করোনা-নেগেটিভ হলে তবেই কেবল মাঠে নামতে পারবেন।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন