• চ্যাম্পিয়নস লিগ
  • " />
    X
    GO11IPL2020

     

    পিএসজির জয়ে চোট নিয়ে মাঠ ছাড়লেন নেইমার

    ইস্তাম্বুল বাসেকসাহিরকে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়নস লিগে প্রথম জয় পেয়েছে পিএসজি। দুইটি গোলটি হয়েছে দ্বিতীয়ার্ধে, দুইটি গোলই করেছেন তরুণ ইতালিয়ান স্ট্রাইকার ময়েসে কিন। জয় পেলেও পুরোপুরি স্বস্তি নিয়ে মাঠ ছাড়তে পারেনি পিএসজি। ম্যাচের ২৬ মিনিটে থাইয়ের চোট নিয়ে নিয়ে মাঠ ছেড়েছেন নেইমার। আগামীকাল তার পায়ে স্ক্যান করানোর কথা রয়েছে। চোট কতোখানি গুরুতর সেটা জানা যাবে পরীক্ষা-নিরীক্ষার পরই।


    "নেইমারকে তুলে নেওয়া প্রয়োজন ছিল। খুব বেশি ব্যথা ছিল না ওর পায়ে, তবে অস্বস্তি বোধ করছিল বলে জানিয়েছে। আশা করি ভয়াবহ কিছু হয়নি, এমন আঁটসাঁট শিডিউলে অনেকগুলো ম্যাচের জন্য ওকে হারিয়ে ফেলতে হবে নইলে।" - ম্যাচ শেষে আরএমসি স্পোর্টসকে জানিয়েছেন পিএসজি কোচ থমাস তুখল।

    ম্যান ইউনাইটেডের কাছে ঘরের মাঠে হারের পর ইস্তাম্বুলেও কাজটা সহজ হয়নি পিএসজির জন্য। নেইমার উঠে যাওয়ার পর তার জায়গায় নামেন পাবলো সারাবিয়া। প্রথমার্ধে তুরস্ক চ্যাম্পিয়নদের শক্ত রক্ষণের বিপরীতে সুযোগ তৈরি করতে ধুঁকতে হয়েছে পিএসজিকে। ৫৭ মিনিটে এডিন ভিস্কার একটি শট কেইলর নাভাস ঠেকিয়ে দিয়ে দলকে সমতায় রাখেন। এরপর সারাবিয়াও পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে আটকে দেন ভিস্কার আরেকটি প্রচেষ্টা। 

    ৬৪ মিনিটে পরে কিলিয়ান এমবাপের কর্নারে ফাঁকা জায়গায় থেকে হেডে গোল করেন কিন। চ্যাম্পিয়নস লিগ অভিষেকের রাতে নিজের দ্বিতীয় গোলটিও কিন করেছেন এমবাপের অ্যাসিস্টে। তার পাস থেকে বাম পায়ের শটে ৭৯ মিনিটে ব্যবধান বাড়ান কিন।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন