• বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ২০২০
  • " />
    X
    GO11IPL2020

     

    কোভিড-১৯ নেগেটিভ মাহমুদউল্লাহ, শীঘ্রই ফিরতে চান অনুশীলনে

    করোনাভাইরাস কোভিড-১৯ থেকে সেরে উঠেছেন মাহমুদউল্লাহ। সোমবার ফিরতি পরীক্ষায় তার টেস্টের ফল নেগেটিভ এসেছে, মঙ্গলবার নিজের সোশ্যাল মিডিয়ায় নিশ্চিত করেছেন বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক।

    ৮ নভেম্বর কোভিড-১৯ এ আক্রান্ত হওয়ার খবর দিয়েছিলেন মাহমুদউল্লাহ। এমনিতে পিএসএলের প্লে-অফে খেলতে যাওয়ার কথা ছিল, তবে এরপর যেতে পারেননি আর। 

    “আসসালামু আলাইকুম। আলহামদুলিল্লাহ, সর্বশক্তিমান আল্লাহর রহমতে গতকাল করোনা নেগেটিভ হয়েছি”, লিখেছেন তিনি। “এখন যত শীঘ্র সম্ভব মাঠে ফেরার চেষ্টা করবো ইনশাআল্লাহ। আপনাদের সবাইকে প্রার্থনা, ভালবাসা ও সমর্থনের জন্য ধন্যবাদ।” 

    পিএসএলে খেলতে না পারলেও বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে জেমকন খুলনার হয়ে খেলার কথা আছে মাহমুদউল্লাহর, এ গ্রেড থেকে তাকে দলে টেনেছে এই দল, যেখানে তিনি খেলবেন সাকিব আল হাসানের সঙ্গে। 

    মাহমুদউল্লাহর পর সে সপ্তাহে কোভিড-১৯ পজিটিভ হয়েছিলেন জাতীয় দলের সেট-আপের আরও দুজন-- টেস্ট অধিনায়ক মুমিনুল হক ও জাতীয় দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন। এ দুজনের সেরে ওঠার খবর পাওয়া যায়নি এখনও। এ টুর্নামেন্টে গাজী গ্রুপ চট্টগ্রামের হয়ে খেলার কথা মুমিনুলের। 

    কোভিড-১৯ মহামারিতে পর মাশরাফি বিন মুর্তজা, নাজমুল ইসলাম অপু, সাবেক ওপেনার নাফীস ইকবালের পর জাতীয় দলের সাইফ হাসান, আবু জায়েদ রাহি আক্রান্ত হয়েছিলেন এ ভাইরাসে। পরের দুজন পরে খেলেছিলেন বিসিবি প্রেসিডেন্টস কাপে। এছাড়া অ-১৯ দলের আবাসিক ক্যাম্পও বন্ধ করে দেওয়া হয়েছিল বেশ কয়েকজন আক্রান্ত হওয়ার কারণে। 

    আইইডিসিআরের তথ্য অনুযায়ী, এখন পর্যন্ত বাংলাদেশে কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছেন ৪,৩৪, ৪৭২ জন, মারা গেছেন ৬,২১৫ জন। 
     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন