• বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ২০২০
  • " />

     

    মুশফিক বড় ভাইয়ের মতো, অধিনায়ক হিসেবে শাসন করতেই পারেন : নাসুম

    মুশফিক বড় ভাইয়ের মতো, অধিনায়ক হিসেবে শাসন করতেই পারেন : নাসুম    

    মুশফিকুর রহিম তার বড় ভাইয়ের মতো, অধিনায়ক হিসেবে শাসন করতেই পারেন-- এমন উল্লেখ করে নাসুম আহমেদ বলেছেন, তাকে মারতে যাওয়া মুশফিককে নিয়ে যেসব লেখা হচ্ছে, সেগুলো ‘কাম্য নয়’। 

    নিজের ফেসবুক পেইজে মুশফিক ক্ষমা চাওয়ার পর এমন লিখেছেন নাসুম, তার ফেসবুক পেইজে। নাসুম বলেছেন, তার নিবেদন একটু কম ছিল বলে মনে করেন তিনি, “টিভি সেটে যা দেখেছেন এগুলো মাঠে হতেই পারে। গতকাল আমাদের মিস করার মাত্রাটা একটু বেশিই ছিল। গতকাল ম্যাচে বিশেষ করে আমি মনে হয় একটু গা-ছাড়া ছিলাম। মুশফিক ভাই অনেক সিরিয়াস ও ‘ডেডিকেটেড’ ছিলেন ম্যাচে এবং আমার প্রতি প্রত্যাশাটাও বেশি ছিল দলের।” 

    “যাই হোক, মাঠের বিষয় আমরা মাঠেই শেষ করে নেই। আর মুশফিক ভাইয়ের সাথে আমার মাঠের বাইরের সম্পর্কটাও অনেক ভালো। এমনকি এই টুর্নামেন্টে উনি আমাকে আলাদা করে প্রচুর সময় দিয়েছেন কীভাবে ভালো করা যায় এবং দুর্বল দিকগুলা দ্রুত কাটিয়ে উঠা যায় এসব ব্যাপারে। আমাদের মধ্যে কোনো সিরিয়াস কিছু হয়নি। ম্যাচের পর ড্রেসিংরুমে এবং টিম হোটেলে ওনার সাথে অনেকবার কথা হয়ছে। 

    “তাছাড়া উনি আমার বড় ভাইয়ের মত। তাই বড় ভাই এবং অধিনায়ক হিসেবে শাসন করতেই পারেন। দয়া করে আমাদের এই ব্যাপারটা নিয়ে আর কিছু লিখবেন না। আজ আমাদের গুরুত্বপূর্ণ খেলা আছে। সবাই দোয়া করবেন। জাজাকাল্লাহু খাইরান।”

    সোমবার ফরচুন বরিশালের বিপক্ষে এলিমিনেটর ম্যাচে ফিল্ডিংয়ের সময় বারদুয়েক নাসুমের দিকে তেড়ে গিয়েছিলেন মুশফিক। 

    এরপর এ ঘটনায় ম্যাচ ফির ২৫ শতাংশ জরিমানাও করা হয়েছে তাকে। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন