• বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ২০২০
  • " />
    X
    GO11IPL2020

     

    করোনাভাইরাস থেকে সেরে উঠে অনুশীলনে মুমিনুল

    কোভিড-১৯ থেকে সেরে ওঠার পর অনুশীলনে ফিরেছেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুমিনুল হক। শুক্রবার শের-ই-বাংলায় নেট সেশন করেছেন তিনি। তার কোভিড-১৯ থেকে সেরে ওঠার খবর জানিয়েছে বিডিনিউজটোয়েন্টিফরডটকম।  

    গত ৯ নভেম্বর স্ত্রীসহ করোনাভাইরাস পজিটিভ হয়েছিলেন মুমিনুল। এরপর থেকে ছিলেন আইসোলেশনে। মুমিনুলের আগে করোনাভাইরাস পজিটিভ হওয়া টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহও সেরে উঠেছেন, যোগ দিয়েছেন অনুশীলনেও। 

    বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে মুমিনুল খেলবেন গাজী গ্রুপ চট্টগ্রামে। এই টি-টোয়েন্টি টুর্নামেন্টের আগে শুক্রবার ক্রিকেটারদের করোনাভাইরাস পরীক্ষা করিয়েছে বিসিবি। টেস্টে নেগেটিভ আসা ক্রিকেটাররা ঢুকে যাবেন বায়ো-সিকিউর বলয়ে। বিসিবি প্রেসিডেন্টস কাপের মতো এ টুর্নামেন্টও হবে দর্শকশূন্য মাঠে। 

    এদিকে মুমিনুল-মাহমুদউল্লাহ সেরে উঠলেও তাদের সঙ্গে একই সপ্তাহে পজিটিভ হওয়া জাতীয় দলের নির্বাচক ও সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন ভর্তি হয়েছেন হাসপাতালে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে ভর্তি হতে হলেও শনিবারের মাঝে ছাড়া পাবেন, এমন আশা করেছেন তিনি ক্রিকবাজের কাছে। 

    শীত আসার সঙ্গে দেশের কোভিড-১৯ সংক্রমণের হার আবারও বাড়ছে, এমন জানিয়েছে সংবাদমাধ্যমগুলি। আইইডিসিআরের তথ্য অনুযায়ী, বাংলাদেশে এখন পর্যন্ত এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৪, ৪৩, ৪৩৪ জন, মারা গেছেন ৬, ৩২২ জন। 
     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন