• বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ২০২০
  • " />
    X
    GO11IPL2020

     

    ৩-৪ সপ্তাহের জন্য মাঠের বাইরে মুমিনুল

    ‘৩-৪ সপ্তাহের জন্য’ মাঠের বাইরে চলে গেছেন মুমিনুল হক। ফলে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি তার আর খেলার সম্ভাবনা নেই বললেই চলে। শনিবার জেমকন খুলনার বিপক্ষে ফিল্ডিংয়ের সময় আঙুলে চোট পেয়েছিলেন তিনি। রবিবার গাজি গ্রুপ চট্টগ্রামের অনুশীলনের সময় আঙুলে ব্যান্ডেজ নিয়ে আসতে দেখা গেছে তার। 

    টুর্নামেন্টে গাজী গ্রুপ চট্টগ্রামের হয়ে প্রথম দুই ম্যাচেই খেলেছেন মুমিনুল, দুটিতেই দলের বড় জয়ে করেছেন ব্যাটিং। খুলনার বিপক্ষে দ্বিতীয় ম্যাচেও আগে ফিল্ডিং করেছে তার দল, সেখানেই চোট পেয়েছেন বলে বিডিনিউজটোয়েন্টিফরডটকমকে নিশ্চিত করেছেন তিনি, “স্ক্যান করিয়েছি, চিড় ধরা পড়েছে। দেবাশীষ দা (বিসিবির মেডিকেল টিমের প্রধান) দেখেছেন। উনি বলেছেন, ৩-৪ সপ্তাহ বিশ্রামে থাকতে হবে। আগামীকাল আবার ডাক্তার দেখাব।”

    টুর্নামেন্টের আগে করোনাভাইরাস কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছিলেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুমিনুল। সেটি থেকে সেরে উঠে শুরু করেছিলেন এ টুর্নামেন্ট। 

    মুমিনুল ছিটকে যাওয়ার পর এখন চাইলে তার বদলি হিসেবে একজনকে নিতে পারবে গাজী গ্রুপ চট্টগ্রাম। টুর্নামেন্টের নিয়ম অনুযায়ী, সে ক্রিকেটারকে হতে হবে একই অথবা এর নিচের ক্যাটাগরির। প্লেয়ারস ড্রাফটে ‘বি’ ক্যাটাগরিতে ছিলেন মুমিনুল। 

    টুর্নামেন্টে বেক্সিমকো ঢাকা ও জেমকন খুলনাকে উড়িয়ে টানা দুই জয় পেয়েছে চট্টগ্রাম। সোমবার ফরচুন বরিশালের বিপক্ষে পরবর্তী ম্যাচ তাদের। 
     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন