• বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ২০২০
  • " />

     

    শিশির ও কুয়াশায় বদলে গেল বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের সময়সূচি

    শিশির ও কুয়াশায় বদলে গেল বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের সময়সূচি    

    শিশিরের প্রভাব ও কুয়াশাচ্ছন্ন আবহাওয়ায় বদলে গেল বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের সময়সূচি। এখন থেকে যেসব দিনে দুটি ম্যাচ আছে, সেসব দিনে প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ১২.৩০-এ, দ্বিতীয় ম্যাচ শুরু হবে ৫.৩০-এ। আগে এ ম্যাচ দুটি শুরুর সময় ছিল যথাক্রমে দুপুর ১.৩০ ও সন্ধ্যা ৬.৩০-এ। বুধবার এক বিবৃতিতে নতুন সময়সূচি নিশ্চিত করেছে বিসিবি। 

    ৮ ডিসেম্বর, মঙ্গলবার সন্ধ্যার ম্যাচে কুয়াশার প্রভাব ছিল স্পষ্ট। গাজী গ্রুপ চট্টগ্রাম ব্যাটসম্যান নাহিদুল ইসলামের একটা ক্যাচ কাভারে ছেড়েছিলেন জেমকন খুলনা অধিনায়ক মাহমুদউল্লাহ। পরে তিনি বলেছেন, ম্যাচের শেষ ২-৩ ওভার কুয়াশার কারণে বলই দেখতে পারেননি তারা। 

    বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ফিক্সচার 

    এমনিতেও বিপিএলে শিশিরের কারণে টুর্নামেন্টের সময়সূচি বদলে ফেলা নতুন কিছু নয়। সাধারণত শীতকালে হওয়া এ টুর্নামেন্টে আগে থেকে একরকম সময়সূচি দিলেও মাঝপথে গিয়ে সেসব বদলে ফেলে বিসিবি। 

    ৫ দলের এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট হচ্ছে একদিন পরপর দিনে দুটি ম্যাচ করে। এমনিতে শুক্রবারের ম্যাচের সময়সূচি ছিল আলাদা। তবে এখন পর্যন্ত যে এক শুক্রবার খেলা হয়েছিল, সেখানে ম্যাচের সময়সূচি এগিয়ে আনা হয়েছিল ব্রডকাস্টিং চ্যানেলে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের ম্যাচ দেখানো হবে বলে। 

    টুর্নামেন্টে শুক্রবার ম্যাচ আছে শুধু ১৮ ডিসেম্বর, ফাইনাল। এছাড়া দিনে একটি ম্যাচ আছে শুধু ১৫ ডিসেম্বর, ২য় কোয়ালিফায়ার। এ দিনগুলিতে ম্যাচ শুরু হবে বিকাল ৪টায়। 

    বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ পয়েন্ট টেবিল